মঙ্গলবার ২৫শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ১১ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

কামালেরপাড়া ইউপি নির্বাচনে নৌকার প্রার্থী ওয়াদুদ সরকারের গনজোয়ার

সাজেদুর আবেদীন শান্ত, আলোকিত বগুড়া   মঙ্গলবার, ০৪ জানুয়ারি ২০২২
26 বার পঠিত
কামালেরপাড়া ইউপি নির্বাচনে নৌকার প্রার্থী ওয়াদুদ সরকারের গনজোয়ার

গাইবান্ধার সাঘাটা উপজেলার কামালেরপাড়া ইউনিয়ন পরিষদের নির্বাচনী প্রচার-প্রচারণা শেষ মুহূর্তে জমে উঠেছে। সোমবার (৩ জানুয়ারী) প্রচারণার শেষ দিনে মাঠ চষে বেড়াচ্ছেন প্রার্থী ও কর্মী-সমর্থকরা। এ দিন বিকালে কামালেরপাড়া ইউনিয়নের ফলিয়া বাজারে নির্বাচনী প্রচারণা চালান আওয়ামী লীগ দলীয় প্রার্থী (নৌকা) আব্দুল ওয়াদুদ সরকার। এসময় তিনি সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কাজ ভোটারদের কাছে তুলে ধরে ভোট প্রার্থনা করেন। নৌকা প্রতীকের প্রার্থীর পক্ষে প্রচারণায় অংশ নিয়েছেন আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

এ বিষয়ে নির্বাচনী প্রচারণায় অংশ নেওয়া আওয়ামী লীগের ধর্ম বিষয়ক উপ-কেন্দ্রীয় কমিটির সদস্য জাহিদ সরকার বলেন, নৌকার পক্ষে সাধারণ মানুষের ব্যাপক সাড়া পাচ্ছি। দেশে এখন উন্নয়নের জোয়ার বইছে। মানুষ এখন আর বোকা নয়, উন্নয়নের জন্য নৌকার বিকল্প নেই, তা এখানকার মানুষ জানে। তাই আমরা আশাবাদী আগামী ৫ জানুয়ারী নির্বাচনে নৌকা বিপুল ভোটে জয়লাভ করবে।


আওয়ামী লীগ দলীয় প্রার্থী (নৌকা) আব্দুল ওয়াদুদ সরকার বলেন, নির্বাচন সুষ্ঠ হলে আমরা জয়লাভ করবই। আমরা আপনাদের কাছে দোয়া ও ভোট চাই। আমাদের নেত্রী দেশরত্ন শেখ হাসিনা আমাকে ভরসা করে নৌকা মার্কা দিয়েছেন আমি যেনো সেই মার্কার মান রাখতে পারি তার জন্য সবাই দোয়া করবেন। নির্বাচনের দিন কিছু অসাধু মহল বিশৃঙ্খলা করতে পারে। এজন্য আমি প্রসাশনকে বলবো আপনারা সজাগ থাকবেন। যেই হোক না কেনো অপরাধ করলে তাকে আইনের আওতায় আনবেন। আমি সাবেক সফল চেয়ারম্যান হিসেবে আশাবাদী এবারেও আমার ইউনিয়নবাসীর প্রিয় ভোটার ভাইয়েরা ভোট দিয়ে আমাকে বিপুল ভোটে বিজয়ী করবনে।


করোনার কারণে মাঝখানে নির্বাচনী আমেজে ভাটা পড়লেও শেষ মুহূর্তে ভোটারদের মাঝে উৎসব বিরাজ করছে। চায়ের দোকান থেকে শুরু করে সর্বত্র এখন আলোচনা চলছে কে হচ্ছেন কামালেরপাড়া ইউপি চেয়ারম্যান। তবে প্রচারনায় এগিয়ে আছেন আওয়ামী লীগ প্রার্থী (নৌকা) ওয়াদুদ সরকার। চায়ের দোকান থেকে শুরু করে কামালেরপাড়া ইউনিয়নের বিভিন্ন বাজারে রব উঠেছেন ওয়াদুদ সরকারের নৌকা মার্কার।

Facebook Comments Box


Posted ৪:৩৯ অপরাহ্ণ | মঙ্গলবার, ০৪ জানুয়ারি ২০২২

Alokito Bogura। Online Bangla News Portal |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  

সম্পাদক ও প্রকাশক:

এম.টি.আই স্বপন মাহমুদ

বার্তা সম্পাদক: এম.এ রাশেদ

যোগাযোগ: ০১৬১০ ৯১১ ৮৪৫

অস্থায়ী কার্যালয়:

তালুকদার শপিং সেন্টার, নবাববাড়ী রোড, বগুড়া।

বার্তাকক্ষ যোগাযোগ: ০১৭৫০ ৯১১ ৮৪৫

ইমেইল: alokitobogura@gmail.com

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন কর্তৃক নিবন্ধিত।। তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
''আলোকিত বগুড়া'' সম্পাদক ও প্রকাশক কর্তৃক বগুড়া থেকে প্রকাশিত।
error: Content is protected !!