শনিবার ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

কামারখন্দে স্ত্রীকে হত্যা করে স্বামীর আত্মহত্যা

হুমায়ুন কবির সুমন, সিরাজগঞ্জ প্রতিনিধি   রবিবার, ১৪ মে ২০২৩
125 বার পঠিত
কামারখন্দে স্ত্রীকে হত্যা করে স্বামীর আত্মহত্যা

সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলার রায়দৌলতপুর ইউনিয়নের চৌবাড়ী দক্ষিণপাড়া গ্রামে স্ত্রীকে হত্যার পর স্বামীর আত্মহত্যার ঘটনা ঘটেছে। শনিবার (১৩ মে) দিবাগত রাতে উপজেলার চৌবাড়ী দক্ষিণপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতরা হলো, চৌবাড়ী গ্রামের সবের মোল্লার ছেলে শফিকুল ইসলাম (২১) এবং তার স্ত্রী বেলকুচি উপজেলার তামাই কুঠিপাড়া গ্রামের নুরু শেখের মেয়ে নূরী খাতুন (১৯)।


স্থানীয়রা জানান, রাজমিস্ত্রীর কাজ করে সংসার চালাতো শফিকুল। এর আগেও দুইটি বিয়ে করে তালাক দেন শফিকুল। নূরী ছিলো শফিকুলের তৃতীয় স্ত্রী।

নিহত শফিকুলের বাবা সবের মোল্লা জানান, সকাল সাড়ে ৯ টার দিকে যখন শফিকুল ও নূরী ঘুম থেকে না ওঠে তখন দরজায় ডাকতে থাকি। তখনও কোন সারা শব্দ না পেয়ে জানালা কেটে দেখি ছেলে শয়ন কক্ষের ধর্ণার সঙ্গে ঝুঁলছে আর ছেলের বউ মেঝেতে পরে আছে। পরে ঘরের দরজা কাঁচে দিয়ে কেটে ছেলের মরদেহ নিচে নামাই। তখন স্থানীয়দের বললে তারা পুলিশে খবর দেয়।


নিহত গৃহবধূ নূরী খাতুনের মা ফরিদা বেগম জানান, গত ১৩ মাস আগে প্রস্তাবের মাধ্যমে শফিকুলের সঙ্গে মেয়ের বিয়ে দেই। বিয়ের পর থেকে মেয়েকে তার শ্বশুর নির্যাতন করতে থাকে। এক পর্যায়ে পরিবার থেকে মেয়ে ও জামাই আলাদা হয়ে যায়। কয়েক দিন আগে মেয়ের শ্বশুরের সঙ্গে কথা কাটাকাটি হওয়ায় মেয়ে ও জামাই আমাদের বাড়ীতে চলে আসে। পরে তাদের অনেক বোঝানোর পর তারা গত শুক্রবার সন্ধ্যায় জামাইয়ের বাড়ী চলে যায়। আমার মেয়ে হত্যার আমি চূড়ান্ত বিচার চাই।

কামারখন্দ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরনবী প্রধান জানান, দাম্পত্য কলহের জেরে শফিকুল তার স্ত্রী নূরীকে হত্যা করে নিজে আত্মহত্যা করেছে বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে। নিহতদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হচ্ছে। থানা পুলিশের পাশাপাশি ডিবি ও সিআইডি পুলিশ বিষয়টি তদন্ত করছে। ময়নাতদন্ত রিপোর্ট ও তদন্ত শেষ হলে প্রকৃত কারণ নিশ্চিত হওয়া যাবে।


Facebook Comments Box

Posted ৬:২৪ অপরাহ্ণ | রবিবার, ১৪ মে ২০২৩

Alokito Bogura || Online Newspaper |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

উপদেষ্টা:
শহিদুল ইসলাম সাগর
চেয়ারম্যান, বিটিইএ

প্রতিষ্ঠাতা ও প্রকাশক:
এম.টি.আই স্বপন মাহমুদ
বার্তা সম্পাদক: এম.এ রাশেদ
সহ-বার্তা সম্পাদক: মোঃ সাজু মিয়া

বার্তা, ফিচার ও বিজ্ঞাপন যোগাযোগ:
+৮৮০ ৯৬ ৯৬ ৯১ ১৮ ৪৫
হোয়াটসঅ্যাপ ➤০১৭৫০ ৯১১ ৮৪৫
ইমেইল: alokitobogura@gmail.com

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন কর্তৃক নিবন্ধিত।
তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
error: Content is protected !!