বুধবার ১০ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ২৬শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

এবি পার্টি ঢাকা মহানগর দক্ষিণের পুর্নাঙ্গ আহবায়ক কমিটি ঘোষণা

নিজস্ব প্রতিনিধি, আলোকিত বগুড়া   সোমবার, ২৫ জুলাই ২০২২
57 বার পঠিত
এবি পার্টি ঢাকা মহানগর দক্ষিণের পুর্নাঙ্গ আহবায়ক কমিটি ঘোষণা

এবি পার্টি ঢাকা মহানগর দক্ষিণের উদ্যোগে পার্টির কেন্দ্রীয় কার্যালয়ে আজ ২৫ জুলাই (সোমবার) মহানগর দক্ষিণের পুর্নাঙ্গ আহবায়ক কমিটি ঘোষণা করা হয়। ঢাকা মহানগর দক্ষিণের আহবায়ক বিএম নাজমুল হকের সভাপতিত্বে ও সদস্য সচিব আনোয়ার সাদাত টুটুলের সঞ্চালনায় অনুষ্ঠিত কমিটি ঘোষণা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এবি পার্টির আহবায়ক ও সাবেক সচিব এএফএম সোলায়মান চৌধুরী।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পার্টির যুগ্ম আহবায়ক প্রফেসর ডাঃ মেজর (অবঃ) আব্দুল ওহাব মিনার, সদস্য সচিব মজিবুর রহমান মঞ্জু, যুগ্ম সদস্য সচিব ব্যারিস্টার আসাদুজ্জামান ফুয়াদ ও যুব পার্টির সমন্বয় এবিএম খালিদ হাসান।
সভার শুরুতেই কমিটি গঠন টীমের প্রধান ডাঃ আব্দুল ওহাব মিনার বিএম নাজমুল হককে আহবায়ক, আনোয়ার ফারুক, আব্দুল হালিম খোকন ও গাজী নাসিরকে যুগ্ম আহবায়ক ও আনোয়ার সাদাত টুটুল কে সদস্য সচিব করে ৫৪ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি ঘোষণা করেন।


প্রধান অতিথির বক্তব্যে সোলায়মান চৌধুরী বলেন, আজ ঢাকা মহানগর দক্ষিণের পুর্নাঙ্গ আহবায়ক কমিটি ঘোষণা হচ্ছে, এর মাধ্যমে এবি পার্টি ঢাকার রাজনৈতিক অঙ্গনে একটি প্রধান শক্তি হিসেবে আবির্ভূত হবে ইনশাআল্লাহ। আমরা সারাদেশে পার্টির নিবন্ধন কার্যক্রম শুরু করেছি। আপনারা দল নিবন্ধনের এই কার্যক্রমকে সময়ের সাথে এগিয়ে নিয়ে যাবেন। সংগঠনকে শক্তিশালী করতে আপনারাই প্রধান শক্তি।

বিশেষ অতিথির বক্তব্যে আব্দুল ওহাব মিনার বলেন, নতুন কমিটি মানেই নতুন দ্বায়িত্ব। আজ যারা কমিটিতে যুক্ত হয়েছেন তারাই ঢাকার সর্বত্র এবি পার্টিকে ছড়িয়ে দিবেন। একটি সংগঠন বিস্তার সহজ নয় আপনারা কঠোর পরিশ্রম না করলে সংগঠন বিস্তার লাভ করবেনা। কাজেই এখন থেকে মাঠে নতুন নেতাদের সক্রিয় ভুমিকা রাখতে হবে।


মজিবুর রহমান মঞ্জু বলেন, ঢাকা মহানগর দক্ষিণ দেশের সবচেয়ে গুরুত্বপূর্ণ শাখা। সেই বিবেচনায়ই আমরা পার্টির সবচেয়ে পরিশ্রমী ও সাহসী নেতা বিএম নাজমুল হককে দক্ষিণের আহবায়ক করা হয়েছে। যারা নতুন নেতৃত্বে আসলেন তাদের অধিকাংশই পার্টির জন্য নিবেদিত। এখন আপনাদের মাঠে ভুমিকা রাখতে হবে। ঢাকার সকল মহল্লায়, ওয়ার্ডে, থানায় এবি পার্টির কমিটি গঠন করতে হবে। রাজপথে রাখতে হবে সাহসী ভুমিকা। মহানগর দক্ষিণকে মডেল শাখায় পরিনত করতে হবে।

আসাদুজ্জামান ফুয়াদ বলেন, দেশের ক্রান্তিকালেই সব সময় নতুন রাজনীতির উত্থান ঘটে। বাংলাদেশের রাজনীতি এমন এক পর্যায়ে পৌছেছে যা আওয়ামীলীগ, বিএনপির মতো রাজনৈতিক দল গুলোকে অপ্রাসঙ্গিক করে তুলেছে। এখানেই নতুন রাজনীতির সম্ভাবনা ও ভবিষ্যৎ। আজকের নবগঠিত কমিটি নতুন রাজনীতির এই সম্ভাবনাকে বাস্তবে পরিনত করবে ইনশাআল্লাহ।


যুবনেতা খালিদ হাসান বলেন, বিএম নাজমুল হক নব্বই দশক থেকেই রাজপথের অগ্রসেনানী। মহানগর দক্ষিণের এই কমিটি আগামীতে সকল রাজনৈতিক কর্মসূচিতে মূখ্য ভুমিকা পালন করবে।

সভাপতির বক্তব্যে বিএম নাজমুল হক বলেন, আজ নতুন কমিটি গঠনের মাধ্যমে আমাদের উপর পার্টির গুরুত্বপূর্ণ দ্বায়িত্ব অর্পণ করা হয়েছে। আমরা সর্বোচ্চ চেষ্টা করবো ঢাকার অলিগলি সর্বত্র এবি পার্টিকে ছড়িয়ে দিতে। তিনি সবাইকে ধন্যবাদ জানিয়ে সভা সমাপ্ত করেন।

সভায় আরো বক্তব্য রাখেন, আব্দুল হালিম খোকন, গাজী নাসির, আব্দুল হালিম নান্নু, শাহজাহান ব্যাপারী, আহমাদ বারকাজ নাসির, সফিউল বাসার, আমিরুল ইসলাম নুর, আব্দুল মান্নান, আমেনা বেগম, আসমা আক্তার সহ মহানগর দক্ষিণের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

Facebook Comments Box

Posted ১০:৫৪ অপরাহ্ণ | সোমবার, ২৫ জুলাই ২০২২

Alokito Bogura। Online Newspaper |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

সম্পাদক ও প্রকাশক:

এম.টি.আই স্বপন মাহমুদ

বার্তা সম্পাদক: এম.এ রাশেদ

অস্থায়ী অফিস:

তালুকদার শপিং সেন্টার (৩য় তলা),

নবাববাড়ি রোড, বগুড়া-৫৮০০।

বার্তাকক্ষ যোগাযোগ:

মুঠোফোন: ০১৭৫০ ৯১১ ৮৪৫

ইমেইল: alokitobogura@gmail.com

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন কর্তৃক নিবন্ধিত।
তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
error: Content is protected !!