সোমবার ১৮ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ২রা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

ইউপি নির্বাচনে টাকা খেয়ে খারাপ লোকের নাম কেন্দ্রে পাঠাবেন না- ওবায়দুল কাদের

হুমায়ুন কবির সুমন, সিরাজগঞ্জ প্রতিনিধি   সোমবার, ০৪ অক্টোবর ২০২১
84 বার পঠিত
ইউপি নির্বাচনে টাকা খেয়ে খারাপ লোকের নাম কেন্দ্রে পাঠাবেন না- ওবায়দুল কাদের

বাংলাদেশ আ’লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আগামী ১১ নভেম্বর ইউনিয়ন পরিষদ নির্বাচনে টাকা খেয়ে খারাপ লোকের নাম কেন্দ্র পাঠাবেন না। জনগণের কাছে গ্রহনযোগ্য মানুষের নাম পাঠানোর আহবান করছি। তিনি এসব অপকর্ম থেকে বিরত থাকতে সকলের প্রতি আহবান জানিয়েছেন।

জনগণের ভাগ্য উন্নয়নের জন্য রাজনীতি করতে হবে, নিজের ভাগ্য উন্নয়নের জন্য নয়, অনেকেই ক্ষমতা পেয়ে বেপরোয়া হয়ে যায়, যা মোটেই কাম্য নয়। তিনি ক্ষমতার অপব্যবহার না করতেও দলের নেতাকর্মীদের হুঁশিয়ার করে দেন।


সোমবার (৪ অক্টোবর) দুপুরে সিরাজগঞ্জ-৬ আসনের প্রয়াত সংসদ সদস্য হাসিবুর রহমান স্বপনের স্মরণ সভায় ভার্চুয়ালি যুক্ত হয়ে এ আহবান জানান তিনি।

রাজনীতিতে ভালো মানুষদের সাথে রাখার নির্দেশ দিয়ে ওবায়দুল কাদের বলেন, খারাপ মানুষ দিয়ে রাজনীতি করলে দল নষ্ট হয়ে যাবে। দুঃসময়ে বসন্তের কোকিলরা দলে থাকবে না, ত্যাগীরাই সুখে-দুঃখে দলের পাশে থাকবে, তাই সৎ ও ভালো মানুষদের দলে টানারও নির্দেশ দেন তিনি।


প্রতিহিংসার রাজনীতি শুরু হয়েছিলো তার এখনো রেশ রয়ে গেছে উল্লেখ করে ওবায়দুল কাদের আরও বলেন, ৭৫’র হত্যাকান্ডে কারা জড়িত ছিলো? কে নেপথ্যে ছিলো? সেই ইতিহাস সবাই জানে। যা কখনো ভুলে যাবার নয়। জিয়া যেমন ৭৫’র হত্যাকান্ডের নেপথ্যের নায়ক ছিলেন, তেমনি ২১ আগস্টে তারেক রহমান ছিলেন মাস্টার্স মাইন্ড। আজো আমরা প্রতিহিংসার বৃত্ত থেকে বের হতে পারি নাই। প্রতিহিংসা ও বিদ্বেষের রাজনীতি পরিহার করা আমাদের এখন খুবই জরুরি হয়ে পড়েছে।

ওবায়দুল কাদের প্রয়াত হাসিবুর রহমান স্বপনকে একজন সফল রাজনীতিবিদ আখ্যায়িত করে বলেন, একজন নির্লোভ নিরহংকার নেতা ও জনপ্রিয় জনপ্রতিনিধি ছিলেন স্বপন। তিনি হাসিবুর রহমান স্বপনের আত্মার শান্তি কামনা করেন এবং তাঁর পরিবার পরিজনের প্রতি সমবেদনা জানান।


জেলার শাহজাদপুর পাইলট মডেল সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত শোক সভায় সাবেক সংসদ সদস্য চয়ন ইসলামের সভাপতিত্বে স্বরণ সভায় বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস,এম কামাল হোসেন, কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য অধ্যাপক মেরিনা জাহান কবিতা, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এডভোকেট কে.এম হোসেন আলী হাসান, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সামাদ তালুকদার এবং সংসদ সদস্য তানভীর শাকিল জয়, অধ্যাপক ডাঃ মোঃ হাবিবে মিল্লাত মুন্না, অধ্যাপক ডাঃ আব্দুল আজিজ, তানভীর ইমাম এমপি, আবদুল মমিন মন্ডল এমপি প্রমুখ।

এসময় স্বরণ সভায় শাহজাদপুর আওয়ামী লীগের নেতৃবৃন্দসহ জেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, মহিলা লীগ ও স্বেচ্ছাসেবকলীগের নেতাকর্মীসহ স্থানীয় জনসাধারণ উপস্থিত ছিলেন।

Facebook Comments Box

Posted ৫:৫৩ অপরাহ্ণ | সোমবার, ০৪ অক্টোবর ২০২১

Alokito Bogura। সত্য প্রকাশই আমাদের অঙ্গীকার |

এ বিভাগের সর্বাধিক পঠিত

“ঈদ মোবারক”
“ঈদ মোবারক”

(477 বার পঠিত)

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

সম্পাদক ও প্রকাশক:

এম.টি.আই স্বপন মাহমুদ

বার্তা সম্পাদক: এম.এ রাশেদ

বার্তাকক্ষ যোগাযোগ:

০১৬ ১০ ৯১ ১৮ ৪৫

ইমেইল: alokitobogura@gmail.com

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন কর্তৃক নিবন্ধিত।। তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
''আলোকিত বগুড়া'' সম্পাদক ও প্রকাশক কর্তৃক বগুড়া থেকে প্রকাশিত।
error: Content is protected !!