শনিবার ১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

ইউএনও’র গাড়ী ভাংচুর মামলা থেকে জাপা নেতাকে অব্যাহতির দাবীতে সংবাদ সম্মেলন

নিজস্ব প্রতিবেদক   রবিবার, ০৫ নভেম্বর ২০২৩
60 বার পঠিত
ইউএনও’র গাড়ী ভাংচুর মামলা থেকে জাপা নেতাকে অব্যাহতির দাবীতে সংবাদ সম্মেলন

বগুড়া সদর উপজেলা নির্বাহী কর্মকর্তার গাড়ী ভাংচুরের মামলায় শিবগঞ্জ উপজেলা জাতীয় পার্টির নেতাকে অন্যায়ভাবে ফাঁসানোর প্রতিবাদে ও মামলা থেকে অব্যাহতির দাবীতে শিবগঞ্জে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

আজ রোববার বিকালে উপজেলা জাতীয় পার্টির দলীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন উপজেলা জাতীয় পার্টির সভাপতি এরফান আলী।


লিখিত বক্তব্যে তিনি বলেন, ইতোপূর্বে হরতালের নামে নৈরাজ্য সৃষ্টি করেছে বিএনপি-জামায়াত। তারা বর্তমানেও হরতালের নামে আগুন সন্ত্রাস ও পেট্রোল বোমা, বাসে অগ্নি সংযোগের ঘটনা ঘটাচ্ছে। এরই ধারাবাহিকতায় গত ২৯ অক্টোবর রবিবার বগুড়া সদর উপজেলা নির্বাহী কর্মকর্তার গাড়ীতে হামলা চালায় বিএনপি-জামায়াতের সমর্থকরা।
বক্তব্য তিনি আরও বলেন, রাজনৈতিকভাবে জাতীয় পার্টি শান্তিপ্রিয় একটি রাজনৈতিক দল। মহাজোট সরকারের আমল থেকেই সরকারের সকল উন্নয়ন কর্মকান্ডের অংশীদার হিসাবে জাতীয় সংসদে প্রতিনিধিত্ব করে আসছে। জাতীয় পার্টির হরতাল, অবরোধ জ্বালাও পোড়াও ও নৈরাজন্যমূলক কোন রাজনৈতিক কর্মসূচিতে বিশ্বাসী নয়। কিন্তু বগুড়া জেলার সদর উপজেলার নির্বাহী কর্মকর্তার গাড়ীতে হামলার ঘটনায় নিরাপত্তারক্ষী আনসার সদস্য বাদী হয়ে বগুড়া সদর থানায় মামলা করে। মামলা নং ৯২/১০৫২। ওই মামলায় বগুড়া জেলা জাতীয় পার্টির সদস্য, শিবগঞ্জ উপজেলা জাতীয় পার্টির যুব বিষয়ক সম্পাদক, রায়নগর ইউনিয়ন জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ও ইটভাটা ব্যবসায়ী আইনুল হকের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা দেওয়া হয়।

এসময় লিখিত বক্তব্য তিনি আরও বলেন, ওই মামলার সকল আসামীই বগুড়া সদরের কিন্তু জাতীয় পার্টি নেতার বাড়ি পার্শ্ববর্তী শিবগঞ্জ উপজেলায়। কেন এই মামলায় তাকে জড়ানো হয়েছে তা আমাদের বোধগম্য নয়। একজন জাতীয় পার্টির নেতাকে জ্বালাও পোড়াও মামলায় আসামী করে জাতীয় পার্টির ভাবমূর্তি ক্ষুন্ন করার জন্য একটি স্বার্থন্বেশী মহল উঠে পড়ে লেগেছে। এই মিথ্যা ষড়যন্ত্রমূলক মামলা থেকে জাতীয় পার্টির নেতা আইনুল হককে অব্যাহতি প্রদানসহ মামলাটি সুষ্ঠু তদন্তের জন্য প্রশাসনের নিকট জোর দাবী জানাচ্ছি। সেই সাথে প্রকৃত দোষীদের বিরুদ্ধে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করার জন্য প্রশাসনের সুদৃষ্টি কামনা করছি।


সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান আব্দুল মোত্তালিব মোল্লা, সাংগঠনিক সম্পাদক শাহিনুর ইসলাম মাস্টার প্রমুখ।

Facebook Comments Box


Posted ৬:০০ অপরাহ্ণ | রবিবার, ০৫ নভেম্বর ২০২৩

Alokito Bogura || Online Newspaper |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০

উপদেষ্টা:
শহিদুল ইসলাম সাগর
চেয়ারম্যান, বিটিইএ

প্রতিষ্ঠাতা ও প্রকাশক:
এম.টি.আই স্বপন মাহমুদ
বার্তা সম্পাদক: এম.এ রাশেদ
সহ-বার্তা সম্পাদক: মোঃ সাজু মিয়া

বার্তা, ফিচার ও বিজ্ঞাপন যোগাযোগ:
+৮৮০ ৯৬ ৯৬ ৯১ ১৮ ৪৫
হোয়াটসঅ্যাপ ➤০১৭৫০ ৯১১ ৮৪৫
ইমেইল: alokitobogura@gmail.com

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন কর্তৃক নিবন্ধিত।
তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
error: Content is protected !!