রবিবার ২১শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

‘আমি নিতে আসিনি, আপনাদের পাশে থেকে সেবা দিতে এসেছি’ —শাহাজাদী আলম লিপি

আলোকিত বগুড়া প্রতিবেদক   শুক্রবার, ১৮ আগস্ট ২০২৩
146 বার পঠিত
‘আমি নিতে আসিনি, আপনাদের পাশে থেকে সেবা দিতে এসেছি’ —শাহাজাদী আলম লিপি

বগুড়া-১ (সারিয়াকান্দি-সোনাতলা) আসনের সংসদ সদস্য নির্বাচনে এমপি পদে দলের মনোনয়ন প্রত্যাশী শাহাজাদী আলম লিপি বলেন, এমপি হয়ে আয় করতে আসিনি। আপনাদের দিতে এসেছি, নিতে আসিনি কিছু। আল্লাহ আমাকে আর আমার পরিবারকে যা দিয়েছে তাতেই চলতে পারব। আমি শুধু আপনাদের পাশে থেকে সেবা দিতে চাই যদি আপনারা সে সুযোগ আমাকে দেন। আপনারা উপদেশ দিবেন আমি কাজ করব।

বগুড়া সারিয়াকান্দি উপজেলার সদর ইউনিয়নের পারতিতপরল সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে আজ শুক্রবার বর্তমান সরকারের উন্নয়ন ও সফলতা জনগণের মাঝে প্রচার ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ গড়ার প্রত্যয় বাস্তবায়নের লক্ষ্যে বিশাল জনসভায় প্রধান অতিথি হিসেবে তিনি এসব বলেন।


বর্তমান সরকারের উন্নয়নের বিভিন্ন দিক তুলে ধরে বক্তব্যে তিনি বলেন, উন্নত সমৃদ্ধ বাংলাদেশের জন্য অর্থনৈতিক উন্নয়নের পাশাপাশি প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে আধুনিক অবকাঠামো সমৃদ্ধ করে তুলছে। আওয়ামী লীগ সরকারের হাত ধরেই বাংলাদেশ প্রবেশ করেছে পারমাণবিক বিশ্বে, স্থান করে নিয়েছে মহাকাশে।আওয়ামী লীগ সরকারের এই সময়ে বাংলাদেশ মহাকাশে উৎক্ষেপন করেছে কৃত্রিম উপগ্রহ বঙ্গবন্ধু স্যাটেলাই-১। এর মধ্য দিয়ে বাংলাদেশ প্রবেশ করেছে স্যাটেলাই বিশ্বে। সরকার প্রধান জননেত্রী শেখ হাসিনার ঐকান্তিক প্রচেষ্টা ও সুদূর প্রসারী পরিকল্পনার ফলশ্রুতিতেই এ সব কিছু বাস্তবায়ন করা সম্ভব হচ্ছে। দেশের অর্থনৈতিক উন্নয়নকে দ্রুত এগিয়ে নিতে কৃষি, শিল্প উৎপাদনের পাশাপাশি অবকাঠামো, যোগাযোগ ব্যবস্থার উন্নয়নের ওপরও তিনি গুরুত্ব দিয়েছেন। যোগাযোগ ব্যবস্থার আধুনিকায়ন ও অবকাঠামো গড়ে তোলা হয়েছে এবং হচ্ছে।

এমপি প্রার্থী শাহাজাদী আলম লিপি উপজেলার সাধারণ মানুষের উদ্দেশে বলেন, বগুড়া-১ আসনের স্থবির উন্নয়ন কর্মকাণ্ডকে গতিশীল করতেই আমি এসেছি, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার আস্থা অর্জনের মাধ্যমে আমি আপনাদের পাশে থেকে সবার সুখ-দুঃখ ভাগাভাগি করে নিয়ে দীর্ঘ অবহেলিত এ এলাকার উন্নয়নে অব্যাহতভাবে কাজ করে যেতে চাই। শুধুমাত্র আপনারা আমাকে কাজ করার উৎসাহ দিন, আমি কথা দিচ্ছি বগুড়া-১ আসনকে উন্নয়নের রোল মডেলে পরিণত করবো, সারা বাংলাদেশ তাকিয়ে দেখবে।


তিনি বলেন, বর্তমান সময়টি কাজ করার। খালি কথা বললেই কোন কাজ হয় না, কথা নয় কাজ করে দেখাতে হবে। আমি কথায় না কাজে বিশ্বাস করি। আমি আজ দেখলাম বৃষ্টির পানিতে ডুবে জলাবদ্ধতা সৃষ্টি হয়েছে রাস্তায়। রাস্তাঘাট ভেঙে গেছে এ সমস্যা নিরসনে আপনাদের সাথে নিয়ে কাজ করতে চাই। আমি এমপি হলে অবশ্যই এ সমস্যার সমাধান আগে করব। আমি এখানে কারো বিরুদ্ধে বা কুৎসা রটাতে আসিনি। আমি এসেছি আমার কথা বলতে। আমি আপনাদের কথা শুনব এবং সে মোতাবেক কাজ করব।

তিনি আরও বলেন, এলাকাবাসীর ভালবাসায় ও পরমকরুণাময় আল্লাহ তায়ালার অশেষ মেহেরবাণীতে আমি অনেক কিছু পেয়েছি, এবার আমার এলাকাবাসীর জন্য কিছু করতে চাই। আমি সঠিক পথ ধরে ও নির্দিষ্ট লক্ষ্য নিয়ে সামনে এগিয়ে যেতে চাই। এ ক্ষেত্রে আমি আপনাদের সমর্থন, সহযোগিতা ও ভালবাসা এবং দোয়া চাই। বিনিময়ে আমি আপনাদের নিরাপত্তা, উন্নয়ন, শান্তি-সুখ ও সমৃদ্ধি দেব। জনসভায় সভাপতিত্ব করেন বেসরকারি বিমান চলাচল কর্তৃপক্ষ অবঃ কর্মকর্তা আব্দুল খালেক মন্ডল।


সারিয়াকান্দি উপজেলা ছাত্রলীগের ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক লোকমান হোসেন রিমনের সঞ্চালনায় এ সময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন হাটশেরপুর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মোঃইফাজ উদ্দিন প্রামানিক, কামালপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান হেদায়েতুল ইসলাম, সমাজসেবক বাদশা প্রাং, শাহাদাৎজ্জামান আঙ্গুল, জাহিদুল ইসলাম, আব্দুল হালিম, সদর ইউপি চেয়ারম্যান আব্দুল কাফি মন্ডল, বীর মুক্তিযোদ্ধা আব্দুল কুদ্দুস, হাটশেরপুর ইউনিয়ন সাবেক সাধারণ সম্পাদক মোঃ রবিউল হাসান বাবুল, মোঃরফিকুল ইসলাম, হাটফুলবাড়ি ইউনিয়ন আওয়ামী লীগ সাবেক সাধারণ সম্পাদক শামছুল হক বাবলু, হাটশেরপুর ইউনিয়ন আওয়ামী লীগ যু্গ্ম সাধারণ সম্পাদক এ কেএম আজিজুল কবির, ভেলাবাড়ি ইউনিয়ন আওয়ামী লীগ ৪নং ওয়ার্ড সহ-সভাপতি ও মেম্বার মোঃ রুবেল প্রামানিক, হাটফুলবাড়ি ইউনিয়ন আওয়ামী লীগ সাবেক যুগ্ন আহ্বায়ক মোঃ একাব্বর হোসেন, করমজা আওয়ামী লীগের ওয়ার্ড প্রচার ও প্রকাশনা সম্পাদক অলি উল্লাহ টিটু, সাবেক ব্রাক কর্মকর্তা হারুনুর রশীদ বিদ, উপজেলা যুবলীগ সদস্য আবুল কালাম আজাদ, সদর ইউনিয়ন ৭নং ওয়ার্ড সাবেক সাধারণ সম্পাদক নুরুনবী তরফদার,যুবলীগ নেতা রেজাউল করিম রনি প্রমুখ।

Facebook Comments Box

Posted ৯:৩৪ অপরাহ্ণ | শুক্রবার, ১৮ আগস্ট ২০২৩

Alokito Bogura || Online Newspaper |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

উপদেষ্টা:
শহিদুল ইসলাম সাগর
চেয়ারম্যান, বিটিইএ

প্রতিষ্ঠাতা ও প্রকাশক:
এম.টি.আই স্বপন মাহমুদ
বার্তা সম্পাদক: এম.এ রাশেদ
সহ-বার্তা সম্পাদক: মোঃ সাজু মিয়া

বার্তা, ফিচার ও বিজ্ঞাপন যোগাযোগ:
+৮৮০ ৯৬ ৯৬ ৯১ ১৮ ৪৫
হোয়াটসঅ্যাপ ➤০১৭৫০ ৯১১ ৮৪৫
ইমেইল: alokitobogura@gmail.com

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন কর্তৃক নিবন্ধিত।
তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
error: Content is protected !!