শনিবার ১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

আমি চোর নই, আমি চোর নই” বাঁচার আকুতি করেও ঘাতকদের হাত থেকে বাঁচলো না জয়

গোলাম রব্বানী শিপন, স্টাফ রিপোর্টার   সোমবার, ২০ নভেম্বর ২০২৩
137 বার পঠিত
আমি চোর নই, আমি চোর নই” বাঁচার আকুতি করেও ঘাতকদের হাত থেকে বাঁচলো না জয়

বগুড়া সদরের উপজেলার লাহিড়ীপাড়া ইউনিয়নে চোর সন্দেহে ১ কিশোরকে বেধড়ক ভাবে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। নিহত কিশোরের নাম জয় (১৭)। সে শাখারিয়া ইউনিয়নের বাড়ইপাড়া গ্রামের স্বাধীন মিয়ার পুত্র। ঘটনাটি ঘটেছে রোববার দিবাগত-রাত ১০টায় লাহিড়ীপাড়া ইউপির কাজী নুরইল গ্রামে।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, রাত ৯টার দিকে নিহত জয় উল্লেখ্য গ্রামের মৃত মকবুল হোসেন মাস্টারের ছেলে মন্টুর বাড়িতে প্রবেশ করে। তাৎক্ষণিক চোর চোর করে মন্টুর পরিবার চিৎকার করলে মন্টুর ভাই আশরাফুল ইসলাম ঘর থেকে লাঠি নিয়ে বের হয়। এ সময় প্রাণ বাঁচানোর ভয়ে কিশোর জয় ওই বাড়ির একটি কাঁঠাল গাছে উঠে আশ্রয় নেয়। এতেও রক্ষা পায় না জয়। মন্টু ও আশরাফুলসহ গ্রামের কতিপয় ব্যক্তিরা গাছ থেকে জয়কে টেনে হেঁচড়ে নামিয়ে এ্যালোপাতাড়ি মারপিট শুরু করে। একপর্যায়ে জয় মাটিতে লুটিয়ে পড়ে “আমি চোর নই, আমি চোর নই” বলে বাঁচার আকুতি করলেও ঘাতকেরা তাদের মারপিটের নৃশংসতা চালিয়ে যায়। এরপর সেখানেই জয়ের মৃত্যু হয়।


এদিকে জয় এর মৃত্যুর পর ঘটনার বেগতিক দেখে বাড়িতে তালা লাগিয়ে পালিয়েছে মন্টু ও তার সহোদর আশরাফুল ইসলাম। জয়ের স্বজনেরা জানান, রাতে জয় মোবাইলে টাকা রিচার্জের কথা বলে কিছুক্ষণের মধ্যে বাসায় ফিরে আসবে, এমন কথা বলে রাত ৮টার দিকে বাইরে যায়। কিন্তু সম্ভাব্য সময়ে সে রাতে আর বাড়ি ফেরেনি। এলাকাবাসী আরও জানান, জয় চোর হোক, ডাকাত হোক বা বড় কোন অপরাধী হোক। সেজন্য আইন আদালত ও থানা-পুলিশ আছে। এভাবে একজন কিশোরকে চুরির অপরাধে নৃশংস ভাবে পিটিয়ে হত্যা করা ঠিক হয়নি।

এ বিষয়ে বগুড়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইহান ওলিউল্লাহ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, “চোর সন্দেহে জয় নামের ওই কিশোরকে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে”। ঘটনার পর বাড়ির লোকজন পালিয়েছে। ঘটনার সাথে জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। এ ব্যাপারে নিহত কিশোরের পরিবারের পক্ষ থেকে মামলা গ্রহণ করা হবে। জয়ের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জিয়াউর রহমান মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে।


Facebook Comments Box


Posted ১০:২০ অপরাহ্ণ | সোমবার, ২০ নভেম্বর ২০২৩

Alokito Bogura || Online Newspaper |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০

উপদেষ্টা:
শহিদুল ইসলাম সাগর
চেয়ারম্যান, বিটিইএ

প্রতিষ্ঠাতা ও প্রকাশক:
এম.টি.আই স্বপন মাহমুদ
বার্তা সম্পাদক: এম.এ রাশেদ
সহ-বার্তা সম্পাদক: মোঃ সাজু মিয়া

বার্তা, ফিচার ও বিজ্ঞাপন যোগাযোগ:
+৮৮০ ৯৬ ৯৬ ৯১ ১৮ ৪৫
হোয়াটসঅ্যাপ ➤০১৭৫০ ৯১১ ৮৪৫
ইমেইল: alokitobogura@gmail.com

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন কর্তৃক নিবন্ধিত।
তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
error: Content is protected !!