সোমবার ১৮ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ২রা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

আদমদীঘি সদরে চেয়ারম্যান পদে আ.লীগের মনোনয়ন প্রত্যাশি রফিকুলের ব্যাপক গনসংযোগ

আবু মুত্তালিব মতি, আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি   বুধবার, ১৩ অক্টোবর ২০২১
148 বার পঠিত
আদমদীঘি সদরে চেয়ারম্যান পদে আ.লীগের মনোনয়ন প্রত্যাশি রফিকুলের ব্যাপক গনসংযোগ

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে বগুড়ার আদমদীঘি সদর ইউনিয়নে চেয়ারম্যান পদে ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও মৎস্য ব্যবসায়ী রফিকুল ইসলাম দলীয় মনোনয়ন পেতে শীর্ষ নেতাদের সাথে লবিংয়ের পাশাপাশি ভোটারদের দ্বারে দ্বারে ব্যাপক গনসংযোগ, পোষ্টার ও লিফলেট বিতরণ অব্যাহত রেখেছেন।

অত্র উপজেলায় আওয়ামীলীগের বিভিন্ন অনুষ্ঠানে অংশ গ্রহন. আর্থিক ও শারীরিক ভাবে সহযোগীতা করে আসছেন। রফিকুল ইসলাম ছাড়া যেন দলীয় অনুষ্ঠানের আমেজই আসেনা নেতাকর্মিদের মাঝে। বুধবার বিকেলে নেতাকর্মিদের নিয়ে প্রায় ৫শতাধিক মোটরসাইকেল যোগে বিভিন্ন গ্রামে শোডাউন করেন মনোনয়ন প্রত্যাশি রফিকুল ইসলামের সমর্থকরা।


আদমদীঘির তালশন গ্রামের রফিকুল ইসলাম ১৯৯৩ সালে ইউনিয়ন ছাত্রলীগ থেকে রাজনৈতিক যাত্রা শুরু করেন। ২০০১ সালে বিএনপি জামায়াত জোট সরকারের বিরুদ্ধে আন্দোলন থেকে অদ্যবধি আওয়ামীলীগের হাল ধরে তৃনমুল নেতাকর্মিদের মনের আসনে আসীন রয়েছেন। রাজনৈতিক জীবনে নানা ভাবে নির্যাতনের শিকারও হয়েছেন তিনি। বর্তমানে রফিকুল ইসলাম আদমদীঘি সদর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদকের পাশাপাশি আদমদীঘি হযরত বাবা আদম (রহ:) মাজার ও কেন্দ্রীয় জামে মসজিদের সাধারন সম্পাদক, তালশন কেন্দ্রীয় ঈদগাহ সাধারন সম্পাদক, আদমদীঘি উপজেলা ক্ষুদ্র মৎস্য ব্যবসায়ী সমিতির সভাপতি, আদমদীঘি উপজেলা আঞ্চলিক মৎস্য ব্যবসায়ী সমিতির সাধারন সম্পাদকসহ বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে জড়িত থেকে সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করছেন।

রফিকুল ইসলাম আলোকিত বগুড়া’র প্রতিনিধিকে জানান, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতেৃত্বে দেশের চলমান সার্বিক উন্নয়ন কর্মকান্ডে একজন জনপ্রতিনিধি নির্বাচিত হলে আওয়ামীলীগের সফল রাজনীতি ও উন্নয়ন জনগনের নিকট পৌঁছে দেয়া সহজ হবে আশায় দলের নিকট মনোনয়ন প্রত্যাশা করছি। তিনি তার ছবি সম্বলিত পোষ্টার ছেপে গ্রাম থেকে গ্রামান্তরে গনসংযোগ অব্যাহত রেখেছেন। চেয়েছেন ভোটারদের ভালবাসা ও দোয়া।


Facebook Comments Box


Posted ১১:৩৬ অপরাহ্ণ | বুধবার, ১৩ অক্টোবর ২০২১

Alokito Bogura। সত্য প্রকাশই আমাদের অঙ্গীকার |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

সম্পাদক ও প্রকাশক:

এম.টি.আই স্বপন মাহমুদ

বার্তা সম্পাদক: এম.এ রাশেদ

বার্তাকক্ষ যোগাযোগ:

০১৬ ১০ ৯১ ১৮ ৪৫

ইমেইল: alokitobogura@gmail.com

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন কর্তৃক নিবন্ধিত।। তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
''আলোকিত বগুড়া'' সম্পাদক ও প্রকাশক কর্তৃক বগুড়া থেকে প্রকাশিত।
error: Content is protected !!