শুক্রবার ২২শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ৬ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

আদমদীঘির ১৭টন সার কালোবাজারে বিক্রির চেষ্টাকালে পাঁচ ডিলার গ্রেফতার

আবু মুত্তালিব মতি, আদমদীঘি প্রতিনিধি   শনিবার, ২৬ জুন ২০২১
376 বার পঠিত
আদমদীঘির ১৭টন সার কালোবাজারে বিক্রির চেষ্টাকালে পাঁচ ডিলার গ্রেফতার

বগুড়ার আদমদীঘি থেকে ১৭ মেট্রিক টন সার ট্রাক যোগে কালোবাজারে বিক্রির উদ্দেশ্যে নন্দীগ্রামে নেয়ার পথে ৫জন সার ডিলারকে গ্রেফতার করেছে র‌্যাব-১২ সদস্যরা। গত ২৫ জুন শুক্রবার দিবাগত রাত সাড়ে ৩টায় বগুড়ার কাহালু-নন্দীগ্রাম সড়কের চিরতাগ্রামস্থ দুর্গাপুর হইতে জামাদার বাজার গামী পাঁকা রাস্তায় ট্রাকসহ এসব পাচারকৃত সার উদ্ধার ও তাদের গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হলো, আদমদীঘি বাজারের ফজলুল হকের ছেলে এমদাদুল হক (৪৩), নাসিউল হক ছিদ্দিকের ছেলে এহসানুল করীম (৪৭), শালগ্রামের খোরশেদ আলীর ছেলে ফজলুল হক (৫৫), সুদিন গ্রামের শওকত আলীর ছেলে নওশাদ (৪৬) ও নন্দীগ্রাম উপজেলার ভাটগ্রামের আয়েত আলীর ছেলে রুহুল আমিন। এ ব্যাপারে কাহালু থানায় মামলা হয়েছে।

বগুড়া র‌্যাব-১২ স্পেশাল কোম্পানী এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, গত ২৫জুন শুক্রবার রাতে বগুড়ার আদমদীঘি উপজেলা থেকে একটি ট্রাক যোগে বিপুল রাসায়নিক সার কালোবাজারে বিক্রির জন্য নন্দীগ্রামে নেয়া হচ্ছে। এমন গোপন সংবাদের ভিক্তিতে রাতে বগুড়া র‌্যাব ক্যাম্পের কোম্পানী কমান্ডার লেঃ কমান্ডার আব্দুল্লাহ আল মামুন (জি), বিএন এর নেতৃত্বে র‌্যাব-১২-এর সদস্যরা কাহালু থানাধীন চিরতাগ্রামস্থ দুর্গাপুর হইতে জামাদার বাজার গামী পাঁকা রাস্তায় জনৈক কুতুব উদ্দীন মাস্টার বাড়ির সামনে চেকপোস্ট বসান। রাত সাড়ে ৩ টায় পাচারের উদ্দেশ্যে নন্দীগ্রাম নেয়ার সময় বগুড়া-ট-১১-০৯২৩ নম্বরের একটি ট্রাক আটক করে তল্লাশি করে ৩৫০ বস্তায় রাখা টিএসপি ও এমওপির ১৭ মেট্রিক টন সার উদ্ধারসহ উল্লেখিত সার ডিলার ও তাদের সহযোগীসহ ৫জনকে গ্রেফতার করে।


প্রাথমিক জিজ্ঞাসাবাদে র‌্যাব জানতে পারেন, উদ্ধারকৃত ১৭ মেট্রিক টন সার আদমদীঘি উপজেলার বিভিন্ন ডিলারের নামে বরাদ্দ হয়েছিল। সরকারের ভর্তুকি দেওয়া সার এক শ্রেনীর সার ডিলার বেশি লাভের আশায় আদমদীঘির সান্তাহার বিএডিসি গোডাউন হতে উত্তোলন করে বেশি লাভের আশায় কালোবাজারে নন্দীগ্রামের ডিলারের নিকট বিক্রি করে দেয় গ্রেফতারকৃত আসামীরা।

Facebook Comments Box


Posted ১১:০৫ অপরাহ্ণ | শনিবার, ২৬ জুন ২০২১

Alokito Bogura। সত্য প্রকাশই আমাদের অঙ্গীকার |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

সম্পাদক ও প্রকাশক:

এম.টি.আই স্বপন মাহমুদ

বার্তা সম্পাদক: এম.এ রাশেদ

বার্তাকক্ষ যোগাযোগ:

০১৬ ১০ ৯১ ১৮ ৪৫

ইমেইল: alokitobogura@gmail.com

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন কর্তৃক নিবন্ধিত।। তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
''আলোকিত বগুড়া'' সম্পাদক ও প্রকাশক কর্তৃক বগুড়া থেকে প্রকাশিত।
error: Content is protected !!