রবিবার ১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

আদমদীঘিতে ৪র্থ পর্যায়ে ভুমিহীনদের গৃহ হস্তান্তর উপলক্ষ্যে ইউএনও‘র প্রেস ব্রিফিং

আলোকিত বগুড়া   সোমবার, ২০ মার্চ ২০২৩
120 বার পঠিত
আদমদীঘিতে ৪র্থ পর্যায়ে ভুমিহীনদের গৃহ হস্তান্তর উপলক্ষ্যে ইউএনও‘র প্রেস ব্রিফিং

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: মুজিব শতবর্ষ উপলক্ষ্যে দেশের ভুমিহীন ও গৃহহীনদের গৃহ প্রদান ৪র্থ পর্যায়ের কার্যক্রম প্রধাসমন্ত্রী শেখ হাসিনার নির্মিত গৃহ হস্তান্তর উদ্বোধন বিষয়ে বগুড়ার আদমদীঘি উপজেলা নির্বাহি অফিসার টুকটুক তালুকদার এক প্রেস ব্রিপিংয়ের আয়োজন করেন।

সোমবার (২০ মার্চ) বেলা ১১টায় আদমদীঘি উপজেলা পরিষদ সভাকক্ষে সাংবাদিকদের সাথে এক প্রেস ব্রিফিংয়ে উপজেলা নির্বাহি অফিসার টুকটুক তালুকদার তার বক্তব্যে বলেন, মুজিব শতবর্ষ উপলক্ষ্যে ভুমিহীন ও গৃহহীনদের জন্য গৃহ প্রদান প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহারের অগ্রধিকার প্রকল্পের আওতায় আদমদীঘি উপজেলায় ক শ্রেনির তালিকাভুক্ত মোট ভুমিহীন রয়েছে মোট ২৫৪ জন। এরমধ্যে ১ম পর্যায়ে ১০০ টি, ২য় পর্যায়ে ২৫টি, ৩য় পর্যায় ৪৫টি গৃহ নির্মান করে ভুমিহীনদের মাঝে গৃহ হস্তান্তর করা হয়েছে। অত্র উপজেলা নির্বাহি অফিসারের সার্বক্ষনিক তদারকিতে ৪র্থ পর্যায়ে অবশিষ্ঠ ৮৪টি গৃহ নির্মান কার্যক্রম সম্পন্ন হয়েছে। যার নির্মানের গুনগদমান অত্যন্ত ভাল। আগামী ২২ মার্চ প্রধানমন্ত্রী শেখ হাসিনা সমগ্র দেশে ৪র্থ পর্যায়ের নির্মিত গৃহ সমুহ হস্তান্তর উদ্বোধন ঘোষনা করবেন।


তিনি বলেন, ৪র্থ পর্যায় আদমদীঘি উপজেলার ছাতিয়ানগ্রাম ইউনিয়নের ছোটআখিড়া গ্রামে ৯টি, কোমারপুর গ্রামে ১৬টি, নসরতপুর ইউনিয়নের বিনাহালি গ্রামে ২২টি দত্তবাড়িয়া গ্রামে ২৩টি, চাটখইর গ্রামে ৪টি, আদমদীঘি সদর ইউনিয়নের কুসুম্বী গ্রামে ৮টি এবং সান্তাহার ইউনিয়নের দমমা গ্রামে ২টিসহ মোট ৮৪টি গৃহ হস্তান্তর করা হবে।

প্রেস ব্রিফিংয়ে উপস্থিত ছিলেন উপজেলা প্রকল্পবাস্তবায়ন কর্মকর্তা আমির হোসেন, উপজেলা প্রশাসনিক কর্মকর্তা সিরাজুল হক মন্টুসহ বিভিন্ন জাতীয় ও স্থানীয় পত্রিকার সাংবাদিকরা।


Facebook Comments Box


Posted ৯:৫৩ অপরাহ্ণ | সোমবার, ২০ মার্চ ২০২৩

Alokito Bogura || Online Newspaper |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০

উপদেষ্টা:
শহিদুল ইসলাম সাগর
চেয়ারম্যান, বিটিইএ

প্রতিষ্ঠাতা ও প্রকাশক:
এম.টি.আই স্বপন মাহমুদ
বার্তা সম্পাদক: এম.এ রাশেদ
সহ-বার্তা সম্পাদক: মোঃ সাজু মিয়া

বার্তা, ফিচার ও বিজ্ঞাপন যোগাযোগ:
+৮৮০ ৯৬ ৯৬ ৯১ ১৮ ৪৫
হোয়াটসঅ্যাপ ➤০১৭৫০ ৯১১ ৮৪৫
ইমেইল: alokitobogura@gmail.com

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন কর্তৃক নিবন্ধিত।
তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
error: Content is protected !!