বৃহস্পতিবার ৪ঠা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ | ১৯শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

আদমদীঘিতে সড়ক দূর্ঘটনায় গ্রামীণ ব্যাংকের ম্যানেজার নিহত, আহত ২

আবু মুত্তালিব মতি, আদমদীঘি প্রতিনিধি   সোমবার, ২২ ফেব্রুয়ারি ২০২১
154 বার পঠিত
আদমদীঘিতে সড়ক দূর্ঘটনায় গ্রামীণ ব্যাংকের ম্যানেজার নিহত, আহত ২

বগুড়ার আদমদীঘিতে ঢাকাগামী বাসের ধাক্কায় সিএনজির যাত্রী গ্রামীণ ব্যাংকের ম্যানেজার শিল্পী বিশ্বাস (৪০) নিহত হয়েছে। এ সময় নিহতের স্বামী দিপঙ্কর বিশ্বাস (৪২) এবং সিএনজি চালক শেখ জিয়া হাসান (৩৫) গুরুত্বর আহত হয়েছে। ফায়ার সার্ভিসের একটি দল আহতদের উদ্ধার করে হাসপাতালে নেন।

আজ ২২ ফেব্রুয়ারি সোমবার ভোর ৬টায় বগুড়া-নওগাঁ মহাসড়কের আদমদীঘি উপজেলার শিবপুর ফায়ার সার্ভিসের নিকট এ দূর্ঘটনাটি ঘটে। নিহত শিল্পী বিশ্বাস যশোহর জেলার অভয়নগর উপজেলার হরিশপুর গ্রামের আহত দিপঙ্কর বিশ্বাসের স্ত্রী। তিনি বগুড়ার শিবগঞ্জ উপজেলার মাঝিহাট গ্রামীণ ব্যাংক শাখার ম্যানেজার ও তার স্বামী আহত দিপঙ্কর বিশ্বাস একই উপজেলার বুড়িগঞ্জ গ্রামীণ ব্যাংক শাখা ম্যানেজার। আহত সিএনজি চালক জিয়া হাসান শিবগঞ্জ উপজেলার মাশিমপুর চালুঞ্জা গ্রামের আজাহার শেখের ছেলে। আহতদের প্রথমে আদমদীঘি ও পরে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসাপাতালে প্রেরণ করা হয়েছে।

alokitobogura.com

আদমদীঘি ফায়ার সার্ভিসের টিম লিডার মোস্তাফিজুর রহমান আলোকিত বগুড়া’র প্রতিবেদককে জানান, যশোহর জেলার অভয়নগর উপজেলার হরিশপুর গ্রামের দিপঙ্কর বিশ্বাস ও তার স্ত্রী শিল্পী বিশ্বাস শিবগঞ্জ উপজেলায় গ্রামীন ব্যাংকে চাকুরি করেন। তারা বাড়িতে ছুটি কাটিয়ে গত রোববার ভোর রাতে সীমান্ত ট্রেন যোগে সান্তাহার স্টেশনে নেমে একটি সিএনজি রিজার্ভ করে কর্মস্থলে যাচ্ছিলেন। সোমবার ভোর ৬টায় সিএনজিটি আদমদীঘির ফায়ার সার্ভিস অতিক্রম করে যাবার সময় ঢাকাগামী একটি কোচ পিছন থেকে সিএনজিকে ধাক্কা দিলে সিএনজি দুমড়ে মুচড়ে সড়কের পাশে পড়ে এ দূর্ঘটনা ঘটে। খবর পেয়ে দ্রুত ফায়ার সার্ভিসের একটি টিম ওই স্থানে পৌঁছে তাদের উদ্ধার করে আদমদীঘি হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক শিল্পী বিশ্বাসকে মৃত ঘোষনা করেন।

গ্রামীণ ব্যাংক জয়পুরহাটের কালাই উপজেলার এরিয়া ম্যানেজার আব্দুস ছালাম বিষয়টি নিশ্চিত করে আলোকিত বগুড়া’র প্রতিবেদককে জানান, নিহত ও আহতদের উদ্ধার ও তাদের ল্যাগেজসহ অন্যন্য মালামার হস্তান্তর করেছেন ফায়ার সার্ভিস টিম ।

Facebook Comments

Posted ৫:৩৭ অপরাহ্ণ | সোমবার, ২২ ফেব্রুয়ারি ২০২১

Alokito Bogura। আলোকিত বগুড়া |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

সম্পাদক:

এম.টি.আই স্বপন মাহমুদ

প্রকাশক: তৃষা মাহমুদ

বার্তা সম্পাদক: এম.এ রাশেদ

বার্তাকক্ষ যোগাযোগ:

০১৭৫০৯১১৮৪৫, ০১৭৩৮৬৪৫৮৬০

ইমেইল: alokitobogura@gmail.com

বিজ্ঞাপন: ০১৬১০ ৯১১৮৪৫

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার এর তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
''আলোকিত বগুড়া'' সম্পাদক ও প্রকাশক কর্তৃক বগুড়া থেকে প্রকাশিত।
error: Content is protected !!