শনিবার ১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

আদমদীঘিতে সিঁদ কেটে সোনার দোকানে দুঃসাহসিক চুরি

শনিবার, ০৮ অক্টোবর ২০২২
335 বার পঠিত
আদমদীঘিতে সিঁদ কেটে সোনার দোকানে দুঃসাহসিক চুরি

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার আদমদীঘিতে সেবা এন্ড অন্তরা জুয়েলার্স নামক একটি সোনার দোকান দু:সাহসিক চুরি সংঘটিত হয়েছে। চোরেরা দোকান ঘরের দেয়ালে সিঁদ কেটে ভিতরে প্রবেশ করে সিন্দুকের তালা ভেঙ্গে ৮০ ভরি স্বার্ণালংকারসহ প্রায় এক কোটি টাকার মালামাল চুরি করে নিয়ে যায়। এসময় চোরেরা ওই দোকান ঘরে স্থাপিত সিসি ক্যামেরার মেশিনও নিয়ে যায়। গত ৭ অক্টোবর শুক্রবার দিবাগত রাতে আদমদীঘির জসিম মার্কেটে এ চুরির ঘটনা ঘটে।

জানা যায়, আদমদীঘির প্রানকেন্দ্র থানা রোডে জসিম মার্কেটে অবস্থিত সেবা এন্ড অন্তরা জুয়েলার্স রয়েছে। এই জুয়েলার্সের মালিক নুর ইসলাম কাজল জানায়, তার ভাতিজা হৃদয়কে শুধু দোকান খুলে রাখতে বলে দোকানের সিন্দুকে স্বর্ণালংকার, রুপা ও নগদ টাকাসহ মূল্যবান জিনিসপত্র রেখে সিন্দুকে তালা দিয়ে ৪ অক্টোবর কক্সবাজারে ভ্রমনে যান। দোকান মালিক নুর ইসলাম কাজলের ভাতিজা হৃদয় গত বৃহস্পতিবার সন্ধ্যায় দোকান বন্ধ করে বাড়ি যায়। এরপর গত শুক্রবার দিবাগত রাতে চোরেরা জসিম মার্কেটে ঢাকা টেইলার্সের দোকানের পিছনের দরজার সার্টারের তালা ভেঙ্গে ঘরে ঢুকে পাশের একই দেয়ালে অবস্থিত সেবা এন্ড অন্তরা জুয়েলার্সের দোকান ঘরের দেয়ালে সিঁদ কেটে চোরেরা ভিতরে প্রবেশ করে সিসি ক্যামেরার লাইন বিচ্ছিন্ন করে সোনার দোকানের সিন্দুকের তালা ভেঙ্গে ৮০ ভরি ওজনের সোনার গহনা, ১০০ ভরি রুপা ও নগদ ৫০ হাজার টাকাসহ প্রায় কোটি টাকার মালামাল চুরি করে নিয়ে যায়। চোরেরা যাবার সময় সিসি ক্যামেরার মেশিন খুলে নিয়ে যায়।


আদমদীঘি থানার অফিসার ইনচার্জ রেজাউল করিম আলোকিত বগুড়া’কে বলেন, দোকান মালিক কক্সবাজার থেকে আসার পর কত টাকার মালামাল চুরি গেছে তা জানা যাবে এবং মামলা গ্রহন করা হবে।

Facebook Comments Box


Posted ৫:২১ অপরাহ্ণ | শনিবার, ০৮ অক্টোবর ২০২২

Alokito Bogura || Online Newspaper |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০

উপদেষ্টা:
শহিদুল ইসলাম সাগর
চেয়ারম্যান, বিটিইএ

প্রতিষ্ঠাতা ও প্রকাশক:
এম.টি.আই স্বপন মাহমুদ
বার্তা সম্পাদক: এম.এ রাশেদ
সহ-বার্তা সম্পাদক: মোঃ সাজু মিয়া

বার্তা, ফিচার ও বিজ্ঞাপন যোগাযোগ:
+৮৮০ ৯৬ ৯৬ ৯১ ১৮ ৪৫
হোয়াটসঅ্যাপ ➤০১৭৫০ ৯১১ ৮৪৫
ইমেইল: alokitobogura@gmail.com

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন কর্তৃক নিবন্ধিত।
তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
error: Content is protected !!