শনিবার ৩রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৮ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

আদমদীঘিতে মাদক সেবনের দায়ে ৬জনের জেল-জরিমানা

আবু মুত্তালিব মতি, আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি   বৃহস্পতিবার, ২০ জানুয়ারি ২০২২
159 বার পঠিত
আদমদীঘিতে মাদক সেবনের দায়ে ৬জনের জেল-জরিমানা

বগুড়ার আদমদীঘিতে মাদক সেবনের দায়ে ছয় জনকে বিভিন্ন মেয়াদে কারাদন্ড ও জরিমানা করেছেন ভ্রাম্যমান আদালত। গত বুধবার ১৯ জানুয়ারী সন্ধ্যায় আদমদীঘি উপজেলার বশিপুর ও ছাতিয়ানগ্রাম ইট ভাটা এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে তাদের কারাদন্ড ও জরিমানা করেন ভ্রাম্যমান আদালতের নির্বাহি ম্যাজিষ্ট্রেট শ্রাবণী রায়।

মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর আদমদীঘির সান্তাহার সার্কেলের পরিদর্শক নাজিম উদ্দীন জানান, গত বুধবার বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত আদমদীঘি উপজেলা নির্বাহি অফিসার ও নির্বাহি ম্যাজিষ্ট্রেট শ্রাবণী রায়ের নেতৃত্বে উপজেলার বশিপুর ও ছাতিয়ানগ্রাম ইট ভাটা এলাকায় মাদক বিরোধী অভিযান চালিয়ে মাদকদ্রব্য সেবন করার অপরাধে ছয় জনকে আটক করা হয়।


এসময় ভ্রাম্যমান আদালত নওগাঁ জেলার দোগাছী গ্রামের ময়েজ উদ্দীনের ছেলে জুয়েল (৪৪) ও সান্তাহার লকু কলোনীর ইউসুফ আলীর ছেলে রামু (৩৫) কে ১৫ দিনের বিনাশ্রম কারাদন্ড ও ১০০ টাকা করে জরিমানা, দুপচাঁচিয়া উপজেলার তালোড়া বাজারের বেলাল হোসেনের ছেলে জাহিদ হাসান বাপ্পা (২০) ও নতুন সাহাপুর এলাকার আলেফ উদ্দিনের ছেলে মানিক (৩০) কে ৩ দিনের বিনাশ্রম কারাদন্ড ও ১০০ টাকা করে জরিমানা, নওগাঁ খয়রাবাদ এলাকার সলিম সরদারের ছেলে মনোয়ার হোসেন (৩০) ও আদমদীঘির বশিপুর গ্রামের বাবলু মন্ডলের ছেলে আরিফ হোসেন (৩০) কে ২ দিনের বিনাশ্রম কারাদন্ড ও ১০০ টাকা করে জরিমানা করেন।

আদমদীঘিতে করোনা ভাইরাস বিস্তাররোধে সভা অনুষ্ঠিত
আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি : করোনাভাইরাস- কোভিড)-১৯-এর নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রন জনিত রোগ বিস্তাররোধে বগুড়ার আদমদীঘি উপজেলা প্রশাসনের উদ্যোগে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার ২০ জানুয়ারী বেলা ১১ টায় আদমদীঘি উপজেলা পরিষদ সভাকক্ষে এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহি অফিসার শ্রাবণী রায়ের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন, মহিলা ভাইস চেয়ারম্যান সালমা বেগম চাপা, সহকারি কমিশনার (ভুমি) মাহবুবা হক, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল হামিদ, থানার উপ-পরিদর্শক রকিব হোসেন, ইসলামি ফাউন্ডেশনের প্রতিনিধি ইউসুফ আলী, উপজেলা মসজিদের ইমাম মাও: রফিকুল ইসলাম প্রমুখ। সভায় খাবার হোটেল দোকানপাট, শপিংমল ক্রেতা বিক্রেতাসহ সর্বসাধারনকে বাধ্যতামূলক মাস্ক পরিধান ও স্বাস্থ্যবিধি সংক্রান্ত সরকারী সকল নির্দেশনা মেনে চলার আহবান জানানো হয়। অন্যথায় আইনের আওতায় ব্যবস্থা গ্রহনের সিদ্ধান্ত গ্রহন করা হয়।
#
সান্তাহারে ট্রাক মোটরসাইকেল সংঘর্ষে এনজিও কর্মী নিহত
আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার আদমদীঘি উপজেলার সান্তাহার নাটোর সড়কে পাথর বোঝাই ট্রাক ও মোটরসাইকেলের সংঘর্ষে এনজিও কর্মী মিরাজুল ইসলাম (৪৫) নামের মোটরসাইকেল আরোহি নিহত হয়েছে। মিরাজুল ইসলাম পাবনা জেলার বেড়া উপজেলার খাকছাড়া গ্রামের মতিবর রহমানের ছেলে। তিনি গ্রামীন ব্যাংক নওগাঁ জোনে কর্মরত ছিলেন। গতকাল বৃহস্পতিবার বেলা ১০টায় আদমদীঘির ছাতনী ঢেকড়া মোরে এ সড়ক দুর্ঘটনা ঘটে। এ ব্যাপারে আদমদীঘি থানায় মামলা দায়েরের প্রস্ততি চলছে বলে ওসি জালাল উদ্দীন জানান।
পুলিশ ও স্থানীয় সুত্রে জানাযায়, গত বৃহস্পতিবার সকালে এনজিও কর্মী মিরাজুল ইসলাম উক্ত সড়কে মোটরসাইকেল যোগে একটি প্রোগ্রামে যাচ্ছিলেন। তিনি আদমদীঘির ছাতনী ঢেকড়া মোরে পৌঁছিলে ঘন কুয়াশার কারনে বিপরীত মুখি ঢাকা মেট্রো-ট-২৪-১৩৭৭ নম্বরের একটি পাথর বোঝাই ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মিরাজুল ইসলাম ছিটকে পড়ে গুরুত্বর আহত হয়। তাকে স্থানীয়রা উদ্ধার করে নওগাঁ হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যায়। ট্রাক ও মোটরসাইকেল পুলিশ হেফাজতে রয়েছে। চালক ও হেলপাড় পালিয়েছে।
#
আবু মুত্তালিব মতি
আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি
মোবাইল ০১৭১৭-৫২৩৩৮৯
তারিখ -২০-০১-২০২২


Facebook Comments Box


Posted ৭:৪৭ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ২০ জানুয়ারি ২০২২

Alokito Bogura। Online Newspaper |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  

সম্পাদক ও প্রকাশক:

এম.টি.আই স্বপন মাহমুদ

বার্তা সম্পাদক: এম.এ রাশেদ

অস্থায়ী অফিস:

তালুকদার শপিং সেন্টার (৩য় তলা),

নবাববাড়ি রোড, বগুড়া-৫৮০০।

বার্তাকক্ষ যোগাযোগ:

মুঠোফোন: ০১৯৭০ ৯১১৮৪৫

ইমেইল: alokitobogura@gmail.com

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন কর্তৃক নিবন্ধিত।
তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
error: Content is protected !!