সোমবার ৪ঠা জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ | ২০শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

আদমদীঘিতে বিয়ের প্রলোভনে দুই বোনকে ধর্ষণ; গ্রেফতার ০২

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি   সোমবার, ০৭ ফেব্রুয়ারি ২০২২
80 বার পঠিত
আদমদীঘিতে বিয়ের প্রলোভনে দুই বোনকে ধর্ষণ; গ্রেফতার ০২

বগুড়ার আদমদীঘিতে বিয়ের প্রলোভন দিয়ে চাচাতো দুই বোনকে ধর্ষণের অভিযোগে থানায় মামলা হয়েছে। গত রোববার ৬ ফেব্রয়ারী রাতে মেয়ের বাবা রুস্তম আলী সরদার বাদী হয়ে অভিযুক্ত দুইজনকে আসামী করে আদমদীঘি থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। পুলিশ ধর্ষণকারী আদমদীঘি উপজেলার বিহিগ্রাম বাপিহারপাড়ার শহিদুল ইসলামের ছেলে শিহাব হোসেন (২২) ও একই পাড়ার ইসমাইল হোসেনের ছেলে মিন্টু (২৩) কে গ্রেফতার করেন। আজ সোমবার ৭ ফেব্রয়ারী সকালে ধর্ষণের শিকার দুই ভিকটিমকে ডাক্তারী পরীক্ষার জন্য ও আসামীদের বগুড়া আদালতে প্রেরণ করেছে।

মামলা সূত্রে জানা যায়, আদমদীঘি উপজেলার চাঁপাপুর ইউনিয়নের বিহিগ্রাম কুমরাপাড়ার ১৯ ও ১৭ বছর বয়সের দুই চাচাতো বোনকে একই গ্রামের বাপিহারপাড়ার শিহাব হোসেন ও মিন্টু নামের দুই যুবক বিয়ের প্রলোভনে যথাক্রমে ২২ জানুয়ারী ও ১ ফেব্রæয়ারী পৃথক স্থানে দুই বোনকে ধর্ষণ করে। এরপর গত ৫ ফেব্রæয়ারী শনিবার রাতে চাচাতো দুই বোন (ভিকটিমদ্বয়) বাদীর মাটির ঘরের দুইতলায় একই কক্ষে শুয়ে পড়ে। রাত ১০টায় মামলার আসামীদ্বয় কৌশলে ভিকটিমের কক্ষে প্রবেশ করে যৌন নিপীড়ন করলে তাদের চিৎকারে বাদী ওই কক্ষে ঢুকে দৃশ্যটি দেখার পর স্থানীয়দের সহযোগীতায় শিহাব ও মিন্টুকে আটক করে পুলিশে খবর দেন। পরদিন গত রোববার ৬ ফেব্রæয়ারী দুপুরে পুলিশ ঘটনাস্থল থেকে শিহাব ও মিন্টুকে গ্রেফতার করে থানায় আনেন। ওই রাতেই ভিকটিমের বাবা বাদী হয়ে থানায় অভিযুক্ত শিহাব ও মিন্টুকে আসামী করে একটি ধর্ষণ মামলা দায়ের করেন।


আদমদীঘি থানার অফিসার ইনচার্জ জালাল উদ্দীন মামলা দায়ের বিষয়টি নিশ্চিত করে বলেন, আজ সোমবার ভিকটিক দুইজনকে ডাক্তারী পরীক্ষার জন্য ও আসামীদের বগুড়া আদালতে প্রেরণ করা হয়।

 


Facebook Comments Box


Posted ৯:৩২ অপরাহ্ণ | সোমবার, ০৭ ফেব্রুয়ারি ২০২২

Alokito Bogura। Online Newspaper |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

সম্পাদক ও প্রকাশক:

এম.টি.আই স্বপন মাহমুদ

বার্তা সম্পাদক: এম.এ রাশেদ

অস্থায়ী অফিস:

তালুকদার শপিং সেন্টার (৩য় তলা),

নবাববাড়ি রোড, বগুড়া-৫৮০০।

বার্তাকক্ষ যোগাযোগ:

মুঠোফোন: ০১৭ ৫০ ৯১ ১৮ ৪৫

ইমেইল: alokitobogura@gmail.com

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন কর্তৃক নিবন্ধিত।
তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
error: Content is protected !!