শুক্রবার ২৪শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৯ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

আদমদীঘিতে প্রেমের ফাঁদে ফেলে গার্মেন্টস কর্মীকে আটক করে মারপিট, টাকা দাবী

আবু মুত্তালিব মতি, আদমদীঘি প্রতিনিধি   শুক্রবার, ০২ এপ্রিল ২০২১
370 বার পঠিত
আদমদীঘিতে প্রেমের ফাঁদে ফেলে গার্মেন্টস কর্মীকে আটক করে মারপিট, টাকা দাবী

মোবাইল ফোনে প্রেম সম্পর্ক গড়ে তোলে ইসরাফিল শেখ (৩২) নামের এক গার্মেন্টস কর্মীকে কৌশলে বাড়িতে আটক রেখে মোটা অংকের টাকা দাবী করে মারপিটে আহত করা হয়েছে।  ২ এপ্রিল শুক্রবার দুপুরে বগুড়ার আদমদীঘি উপজেলার গোড়গ্রামে এ ঘটনা ঘটে। আটক গার্মেন্টস কর্মি ইসরাফিল শেখ খুলনা জেলার দিঘলিয়া উপজেলার মহিশদিয়া গ্রামের সেকেন্দার শেখের ছেলে। সে ঢাকার একটি গার্মেন্টসে কাজ করেন।

আহত ইসরাফিল শেখকে পুলিশ উদ্ধার করে আদমদীঘি হাসপাতালে চিকিৎসা দেয়ায় পর থানা হেফাজতে রাখেন। এ ঘটনায় গোড়গ্রামের বুদা মিয়ার ছেলে চা-দোকানি শাহ আলম ও তার স্ত্রী মনিরা বেগমকে পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে। ঘটনাটি এলাকায় তোলপাড়ের সৃষ্টি করেছে।


গার্মেন্টস কর্মী ইসরাফিল শেখ জানায়, তিন সপ্তাহ আগে তার মোবাইল ফোনে শারমিন বেগম নামক একটি মেয়ের কথা হয়। এরপর শারমিন মোবাইল ফোনে ইসরাফিল শেখকে প্রেমের ফাঁদে ফেলায়। এক পর্যায়ে শারমিন নামক ওই মেয়েটি ফোনে ইসরাফিলকে আদমদীঘির গোড়গ্রামে আসতে বলে। সেই প্রেক্ষিতে গার্মেন্টস কর্মী ইসরাফিল শেখ ২ এপ্রিল শুক্রবার ঢাকা থেকে বাস যোগে ভোরে বগুড়া চারমাথায় পৌঁছেন। সেখানে শারমিনের ভাই পরিচয়দানকারি শাইদুর রহমান নামের এক ব্যক্তি তাকে নিয়ে আদমদীঘির গোড়গ্রামে চা-দোকানি শাহ আলমের বাড়িতে আসেন। সকাল ১০ টায় শাইদুর রহমান ও শাহ আলম ইসরাফিলের নিকট শারমিনের সাথে কেন প্রেম সম্পর্ক গড়ে তুলেছ এমন কথা বলে ৫০ হাজার টাকা দাবী করে। সে টাকা প্রদানে অপরগতা প্রকাশ করলে তাকে বেদম মারপিটে আহত করে ঘরে আটক রাখেন। এক পর্যায়ে কৌশলে আটক গার্মেন্ট কর্মী ইসরাফিল শেখ ওই বাড়ি থেকে পালিয়ে পাশের জনৈক দুলালের বাড়িতে আশ্রয় নিয়ে বিষয়টি জানান।

পরে গ্রামবাসী থানায় খবর দেয়ার পর পুলিশ ইসরাফিল শেখকে উদ্ধার করে হাসপাতালে চিকিৎসা দিয়ে থানায় নেন এবং বাড়িওয়ালা চা-দোকানি শাহ আলম ও তার স্ত্রী মনিরা বেগমকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ হেফাজতে নিলেও শাইদুর নামের ব্যক্তিটি পালিয়ে যায়।


আদমদীঘি থানার অফিসার ইনচার্জ জালাল উদ্দীন জানান, বিষয়টি খতিয়ে দেখে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

Facebook Comments Box


Posted ১১:২৩ অপরাহ্ণ | শুক্রবার, ০২ এপ্রিল ২০২১

Alokito Bogura। সত্য প্রকাশই আমাদের অঙ্গীকার |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

সম্পাদক ও প্রকাশক:

এম.টি.আই স্বপন মাহমুদ

বার্তা সম্পাদক: এম.এ রাশেদ

বার্তাকক্ষ যোগাযোগ:

০১৭৫০ ৯১১৮৪৫, ০১৬১০ ৯১১৮৪৫

ইমেইল: alokitobogura@gmail.com

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন কর্তৃক নিবন্ধিত।। তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
''আলোকিত বগুড়া'' সম্পাদক ও প্রকাশক কর্তৃক বগুড়া থেকে প্রকাশিত।
error: Content is protected !!