শুক্রবার ২২শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ | ৮ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

আদমদীঘিতে পৌরসভা নির্বাচন উপলক্ষ্যে প্রার্থীদের সাথে আইনশৃংখলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি   শুক্রবার, ০৮ জানুয়ারি ২০২১
51 ভিউ
আদমদীঘিতে পৌরসভা নির্বাচন উপলক্ষ্যে প্রার্থীদের সাথে আইনশৃংখলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত

বগুড়ার আদমদীঘি উপজেলার সান্তাহার পৌরসভা সাধারণ নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সাথে আচরন বিধি ও আইনশৃংখলা সংক্রান্ত বিষয় নিয়ে নির্বাচন অফিসের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। ৮ জানুয়ারী শুক্রবার সকাল ১০টায় আদমদীঘি উপজেলা পরিষদ সভাকক্ষে উপজেলা নির্বাহি অফিসার সীমা শারমিনের সভাপতিত্বে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, বগুড়ার সিনিয়র জেলা নির্বাচন অফিসার ও রিটানিং অফিসার মাহবুব আলম শাহ।

তিনি বলেন, আগামী ১৬ জানুয়ারী সান্তাহার পৌরসভা নির্বাচন ইভিএম পদ্ধতিতে অনুষ্ঠিত হবে। এ জন্য ৯ জানুয়ারী শনিবার থেকে ৪দিন ভোটারদের উম্মুক্ত প্রশিক্ষনে ব্যবস্থা নেয়া হয়েছে। নির্বাচন শান্তিপূর্ন অবাধ ও সুষ্ঠ করতে সকল প্রকার ব্যবস্থা রয়েছে। কেউ যেন আচরণবিধি লংঘন না করেন সেদিকে সকলকে সজাগ থাকতে হবে।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন আদমদীঘি-দুচাঁচিয়ার সার্কেলের সিনিয়র সহকারি পুলিশ সুপার কেএইচএম এরশাদ। আরও বক্তব্য রাখেন বগুড়া সদর নির্বাচন অফিসার এএসএম জাকির হোসেন, আদমদীঘি উপজেলা নির্বাচন অফিসার আব্দুর রশিদ, থানার অফিসার ইনচার্জ জালাল উদ্দীন, মেয়র প্রার্থী আওয়ামীলীগের আশরাফুল ইসলাম মন্টু, বিএনপির তোফাজ্জল হোসেন ভুট্টু, ইসলামি আন্দোলনের হাজি আব্দুর রাজ্জাক, মহিলা আসনের কাউন্সিলর প্রার্থী আদরী, সাধারণ আসনের কাউন্সিলর প্রার্থী গোলাম মোস্তফা, রবিউল ইসলাম, ছায়ফুল ইসরঅম, তাইজুল ইসলাম প্রমূখ।

সভায় প্রতিদ্বন্দ্বী প্রার্থীরা তাদের নানা অসুবিদার কথা তুলে ধরে ভোটারদের কেন্দ্রে আসা নিশ্চিত করার দাবী জানান। এর আগে সকল প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের ইভিএম পদ্ধতিতে ভোট প্রদানের পদ্ধতি প্রদর্শন করা হয়।

Facebook Comments
advertisement

Posted ২:৫৬ অপরাহ্ণ | শুক্রবার, ০৮ জানুয়ারি ২০২১

Alokito Bogura |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

উপদেষ্টা মন্ডলীর সদস্য:

এ্যাড. মিনহাদুজ্জামান লিটন

আইনজীবি, বাংলাদেশ সুপ্রিম কোর্ট

মোঃ জুলফিকার রহমান (শান্ত)

চেয়ারম্যান, পাকুল্লা ইউপি, সোনাতলা, বগুড়া।

সম্পাদক ও প্রকাশক:

এম.টি.আই স্বপন মাহমুদ

বার্তা সম্পাদক: এম. এ রাশেদ

মুঠোফোন: ০১৬১০ ৯১১৮৪৫

ইমেইল: alokitobogura@gmail.com

error: Content is protected !!