বুধবার ১০ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ২৬শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

আদমদীঘিতে পৃথক দুই স্থানে ভয়াবহ অগ্নিকান্ড; মৃত্যু ০১

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি   বৃহস্পতিবার, ২৮ জুলাই ২০২২
42 বার পঠিত
আদমদীঘিতে পৃথক দুই স্থানে ভয়াবহ অগ্নিকান্ড; মৃত্যু ০১

বগুড়ার আদমদীঘির বশিপুর গ্রামে একটি বসত বাড়িতে ও শাওইল বাজারে সুতার দোকান ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। গত বুধবার (২৭ জুলাই) দিবাগত রাতে পৃথক পৃথক স্থানে এ অগ্নিকান্ডে শাওইল বাজারে অবস্থিত ১১টি দোকানে রাখা সমস্ত সুতা পুড়ে ভষ্মিভুত ও বশিপুর গ্রামে আজাদুল ইসলামের বসত ঘরে অগ্নিকান্ডে শামিমা বেগম (৪৫) নামের এক গৃহবধু নিহত হয়েছে। এই পৃথক অগ্নিকান্ড ঘটনায় প্রায় ২৭ লক্ষাধিক টাকার ক্ষতিসাধন হয়েছে। নিহত শামিমা বেগম বশিপুর গ্রামের জাহেদুল ইসলামের স্ত্রী। স্বামী জাহেদুল ইসলাম অগ্নিকান্ডের ঘটনার পর থেকে রহস্যজনক ভাবে নিখোঁজ রয়েছে। রাতেই নওগাঁ ও আদমদীঘি উপজেলার দুইটি ফায়ার সার্ভিসের ইউনিট স্থানীয়দের সহযোগিতায় আগুন নিয়ন্ত্রন করেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, আজ বৃহস্পতিবার (২৮ জুলাই) গভির রাতে উপজেলার বশিপুর গ্রামে আজাদুল ইসলামের টিনসেডের বসত বাড়িতে অগ্নিকান্ডের ঘটনা ঘটে। রাতেই নওগাঁ ফায়ার সার্ভিসের একটি ইউনিট গ্রামবাসির সহযোগীতায় আগুন নিয়ন্ত্রনে আনলেও অগ্নিকান্ডে শয়ন ঘরে ঘুমন্ত অবস্থায় গৃহবধু শামিমা বেগম পুড়ে নিহত হয়। এতে ওই বাড়ির প্রায় দুই লাখ টাকার মালামাল পুড়ে ছাই হয়। ঘটনায় পর থেকে নিহতের স্বামী আজাদুল ইসলামকে খুঁজে পাওয়া যায়নি।


নওগাঁ ফায়ার সার্ভিস স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার শফিউল ইসলাম জানান, মশা মারা কয়েলের আগুন থেকে এই অগ্নিকান্ডের সুত্রপাত হতে পারে বলে প্রাথমিক ধারনা করা হচ্ছে।

অপরদিকে আদমদীঘির নসরতপুর ইউপির শাওইল বাজারে একটি সুতার দোকানে প্রথমে অগ্নিকান্ডের পর মুহুর্তে আগুন ছড়িয়ে পড়ে ১১টি সুতার দোকানের মালামাল পুড়ে ভষ্মিভুত হয়। খবর পেয়ে আদমদীঘির ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে স্থানীয়দের সহযোগিতায় প্রায় ২ ঘন্টা চেষ্টা করে আগুন নিয়ন্ত্রনে আনলেও ১১টি দোকানে রাখা প্রায় ২৫ লাখ টাকার সুতাসহ মালামাল পুড়ে যায় বলে মার্কেট মালিক আবু রায়হান জানান।


আদমদীঘি ফায়ার সার্ভিস স্টেশনের ওয়্যার হাউজ ইন্সপেক্টর রুহুল আমিন জানান, বিদ্যুতের শর্ট সার্কিট থেকে অগ্নিকান্ডের সুত্রপাত হতে পারে।

আদমদীঘি সার্কেলের সিনিয়র সহকারি পুলিশ সুপার (এএসপি) নাজরান রউফ জানান, আদমদীঘি উপজেলার বশিপুর গ্রামে অগ্নিকান্ডের ঘটনা পরিদর্শন করে করা হয়েছে। আগুনে গৃহবধু শামিমা বেগম নিহত হয়। স্বামী আজাদুল ইসলামকে পাওয়া যায়নি। অপর শাওইল বাজারে বিদ্যুতের সর্ট সার্কিট থেকে অগ্নিকান্ডের সুত্রপাত বৈদ্যুতিক সর্ট সার্কিট থেকে হতে পারে বলে প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে। ওই দিন বেলা ১০টায় নিহত গৃহবধুর মরদেহ উদ্ধার করে মর্গে প্রেরন করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলা প্রস্ততি চলছে।


Facebook Comments Box

Posted ৯:২৭ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ২৮ জুলাই ২০২২

Alokito Bogura। Online Newspaper |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

সম্পাদক ও প্রকাশক:

এম.টি.আই স্বপন মাহমুদ

বার্তা সম্পাদক: এম.এ রাশেদ

অস্থায়ী অফিস:

তালুকদার শপিং সেন্টার (৩য় তলা),

নবাববাড়ি রোড, বগুড়া-৫৮০০।

বার্তাকক্ষ যোগাযোগ:

মুঠোফোন: ০১৭৫০ ৯১১ ৮৪৫

ইমেইল: alokitobogura@gmail.com

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন কর্তৃক নিবন্ধিত।
তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
error: Content is protected !!