বুধবার ১৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

আদমদীঘিতে ছিনতাই হওয়া ধানসহ ট্রাক উদ্ধার; গ্রেফতার ০২

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি   রবিবার, ২৬ মে ২০২৪
81 বার পঠিত
আদমদীঘিতে ছিনতাই হওয়া ধানসহ ট্রাক উদ্ধার; গ্রেফতার ০২

বগুড়ার আদমদীঘি থেকে প্রায় ৫ লক্ষাধিক টাকার ধান বোঝাই ট্রাক ছিনতাই হওয়া ঘটনায় ৭১ বস্তা ধানসহ ট্রাক উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনার সাথে জড়িত দুই জনকে গ্রেফতার করা হয়।

গত ২৫ মে শনিবার বিকেলে শরিয়তপুর জেলার গোসাহাট উপজেলার সাবেরপাড়া এলাকায় একটি বিদ্যালয়ের মাঠ থেকে ট্রাক উদ্ধার ও ডামুড্যা বাজারের জনৈক শুকুর সরদারের গুদাম ঘর থেকে ৭১ বস্তা ধান উদ্ধারসহ দুইজনকে গ্রেফতার করা হয়।


গ্রেফতারকৃতরা হলো, শরিয়তপুর জেলার গোসাইরহাট উপজেলার সাবেরপাড়া গ্রামের মোজাম্মেল সরদারের ছেলে লিংকন সরদার (৩৫) ও একই জেলার ডামুড্যা উপজেলার ফুলকুড়ি গ্রামের শুকুর সরদারের ছেলে ওয়াহেদুল জামান টুটুল (২৮)।

আদমদীঘি সার্কেলের সিনিয়র সহকারি পুলিশ সুপার নাজরান রউফ প্রেস বিফ্রিংয়ে জানান, গত ১৮ মে দুপুর ২টায় বগুড়ার আদমদীঘির ধান ব্যবসায়ী সাহিন জনৈক শফিকুল ইসলাম হান্নানের ঢাকা মেট্রো-ট- ১৬-৪৮৫২ নম্বর ট্রাকে চুক্তি মোতাবেক আদমদীঘির কুসুম্বী বাজারের জনৈক মাসুদের আড়ৎ হতে ওই ট্রাকে প্রতি বস্তায় ৭৩ কেজি করে ২১৫ বস্তায় ১৫ মেট্রিক টন ধান যার বাজার মূল্য (৪ লাখ ৮৪ হাজার ৫৭৮ টাকা) ট্রাকে বোঝাই করে ট্রাক চালক জাহাঙ্গীর আলম বুঝে নিয়ে নারায়নগঞ্জ জেলার নগন্দবপুর তালতলা রুপসীতে অবস্থিত মেসার্স সিটি অটো রাইচ এন্ড ডাল মিলের উদ্দেশ্যে রওয়ানা দেয়।


পরের দিন নির্ধারিত সময়ে ধান বোঝাই ওই ট্রাকটি গন্তেব্যে না পৌঁছায় আড়ৎ মালিক হান্নান আদমদীঘির ধান ব্যবসায়ী সাহিনকে জানান। ঘটনার পর থেকে ট্রাক চালক জাহাঙ্গীর আলমের মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়। এরপর আদমদীঘি থানায় ধান বোঝাই ট্রাক ছিনতাই সংক্রান্ত একটি মামলা হলে আদমদীঘি থানা পুলিশ বিভিন্ন প্রযুক্তি ব্যবহার করে ছিনতাই হওয়া ধানের মধ্যে ৭১ বস্তা ধান উদ্ধার ও ট্রাকসহ এ ঘটনার সাথে জড়িত দুই জনকে গ্রেফতার করা হয়েছে।

Facebook Comments Box


Posted ৪:৩১ অপরাহ্ণ | রবিবার, ২৬ মে ২০২৪

Alokito Bogura || Online Newspaper |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০

উপদেষ্টা:
শহিদুল ইসলাম সাগর
চেয়ারম্যান, বিটিইএ

প্রতিষ্ঠাতা ও প্রকাশক:
এম.টি.আই স্বপন মাহমুদ
বার্তা সম্পাদক: এম.এ রাশেদ
সহ-বার্তা সম্পাদক: মোঃ সাজু মিয়া

বার্তা, ফিচার ও বিজ্ঞাপন যোগাযোগ:
+৮৮০ ৯৬ ৯৬ ৯১ ১৮ ৪৫
হোয়াটসঅ্যাপ ➤০১৭৫০ ৯১১ ৮৪৫
ইমেইল: alokitobogura@gmail.com

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন কর্তৃক নিবন্ধিত।
তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
error: Content is protected !!