শনিবার ৪ঠা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ | ২১শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

আদমদীঘিতে চোরাই স্বর্ণালংকার উদ্ধার; ব্যবসায়ীসহ গ্রেফতার ০২

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি   মঙ্গলবার, ০৫ জুলাই ২০২২
125 বার পঠিত
আদমদীঘিতে চোরাই স্বর্ণালংকার উদ্ধার; ব্যবসায়ীসহ গ্রেফতার ০২

বগুড়ার আদমদীঘিতে দিনের বেলা বাসার দরজার তালা ভেঙ্গে সাড়ে ১০ ভরি ওজনের স্বর্ণালংকার চুরি মামলায় এক স্বর্ণ ব্যবসায়ীসহ দুইজনকে গ্রেফতার করেছে থানা পুলিশ। এসময় চোরাই কিছু পরিমান স্বর্ণালংকার উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতরা হলো- উপজেলার সান্তাহার লকো পশ্চিম কলোনীর রেজাউল ব্যাপারির ছেলে ফিরোজ ব্যাপারি (২৩) ও মালশন পূর্বপাড়ার আব্দুস ছাত্তারের ছেলে সোনা ব্যবসায়ী ফাজেল ওরফে বাবু (৫৮)। গত সোমবার রাতে সান্তাহার এলাকা তাদের গ্রেফতার করা হয়। এদিকে পুলিশ গ্রেফতারকৃতদের জিজ্ঞাসাবাদের জন্য ৫ দিনের রিমান্ডের আবেদন করে গতকাল মঙ্গলবার দুপুরে আদালতে প্রেরণ করেছে।

পুলিশ জানায়, আদমদীঘির সাওইল গ্রামের নজরুল ইসলাম শেখ একজন সুতা ব্যাবাসয়ী সে ব্যবসায়ীক কাজে ঢাকায় থাকা কালে গত ২৭ জুন বেলা ১১ টায় তার স্ত্রী বাসার দরজায় তালা বন্ধ করে নওগাঁ ডাক্তারের নিকট যায়। ওইদিন বাসায় কেউ না থাকার সুযোগে চোরচক্র বিকেল ৫টায় বাসার প্রবেশ করে মুল গেইটের দরজার তালা ভেঙ্গে শয়ণ ঘরের শোকেজের ড্রয়ারের তালা ভেঙ্গে ৭ লাখ ৮৩ হাজার ৩০০ টাকা মূল্যে গলার সোনার চেইন, হাতের বালা, আংটি, হাতের বেসলেটসহ ১০ ভরি ৬ আনা ১রতি ওজনের স্বণালংকার চুরি করে নিয়ে যায়। এ ব্যাপারে নজরুল ইসলাম শেখের বড় ভাই শাহাজাহান আলী শেখ বাদি হয়ে আদমদীঘি থানায় একটি মামলা দায়ের করেন।


পুলিশ এই মামলার সুত্র ধরে গত সোমবার রাতে সান্তাহার লকো পশ্চিম কলোনীর ফিরোজ ব্যাপারিকে গ্রেফতার করে তার নিকট চোরাই পৌনে তিন ভরি ওজনের স্বণালংকার উদ্ধার করে। অবশিষ্ঠ স্বণালংকার সোনা ব্যবসায়ী ফাজেল ওরফে বাবুর নিকট বিক্রি করে বলে জানায়।

মামলার তদন্তকারি উপ পরিদর্শক প্রদীপ কুমার জানান, চোরাই অবশিষ্ঠ স্বণালংকার উদ্ধারে আসামীদের জিজ্ঞাসাবাদ প্রয়োজন হেতু আসামীদের আদালতে প্রেরন করে ৫ দিনের রিমান্ডের আবেদন করা হয়েছে। অবশিষ্ঠ স্বণালংকার উদ্ধার হবে বলে তিনি আশাবাদি।


Facebook Comments Box


Posted ৯:৩৫ অপরাহ্ণ | মঙ্গলবার, ০৫ জুলাই ২০২২

Alokito Bogura। Online Newspaper |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮  

সম্পাদক ও প্রকাশক:

এম.টি.আই স্বপন মাহমুদ

বার্তা সম্পাদক: এম.এ রাশেদ

অস্থায়ী অফিস:

তালুকদার শপিং সেন্টার (৩য় তলা),

নবাববাড়ি রোড, বগুড়া-৫৮০০।

বার্তাকক্ষ যোগাযোগ:

মুঠোফোন: ০১৭ ৫০ ৯১১ ৮৪৫

ইমেইল: alokitobogura@gmail.com

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন কর্তৃক নিবন্ধিত।
তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
error: Content is protected !!