বৃহস্পতিবার ২৯শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ১৪ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

আদমদীঘিতে চালককে হত্যা করে অটো-ভ্যান ছিনতাই

আবু মুত্তালিব মতি, আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি   বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১
80 বার পঠিত
আদমদীঘিতে চালককে হত্যা করে অটো-ভ্যান ছিনতাই

বগুড়ার আদমদীঘিতে শামিম হোসেন (৩০) নামের এক ব্যাটারী চালিত অটোভ্যান চালককে হাত-পা বেঁধে গলায় ফাঁস দিয়ে হত্যা করে অটোভ্যান ছিনতাই করেছে দুবৃর্ত্তরা। আজ ২৪ জুন বৃহস্পতিবার সকাল ১০টায় উপজেলার নশরৎপুর-কড়ই সড়কের ধনতলা মানকাহার নামক স্থানে মাঠ থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। শামিম হোসেন নওগাঁ জেলার রানীনগর উপজেলার বেলতা গ্রামের সেকেন্দার আলীর ছেলে। এ ঘটনায় নিহতের ভাই জাহাঙ্গীর আলম বাদি হয়ে আদমদীঘি থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, নিহত শামিম হোসেন রানীনগর ও আদমদীঘি উপজেলার বিভিন্ন সড়কে তার ব্যাটারী চালিত অটোভ্যান চালিয়ে জীবিকা নির্বাহ করতো। গত ২৩জুন বুধবার বিকেলে অটোভ্যান নিয়ে বাড়ি থেকে বের হয়ে যাত্রী নিয়ে আদমদীঘির নসরৎপুর এলাকায় আসে। রাতে নশরৎপুরের ধনতলা মানকাহার নামক স্থানে রাস্তায় দুবৃত্তরা তার পথরোধ করে হাত-পা বেঁধে গলায় ফাঁস দিয়ে হত্যা করে রাস্তার পাশে ফেলে রেখে অটোভ্যান ছিনতাই করে নিয়ে যায়।

আজ বৃহস্পতিবার সকালে জনতা তার লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেন। খবর পেয়ে সকাল ১০টায় বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) আব্দুর রশিদ, আদমদীঘি-দুপচাঁচিয়া সার্কেলের সিনিয়র সহকারি পুলিশ সুপার নাজরানা রউফ, ওসি জালাল উদ্দিন ঘটনাস্থল পরিদর্শন ও লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করেন। এদিকে নিহত অটোভ্যান চালক শামিমের মা আকলিমা বেগম জানায়, তার ছেলে গত বুধবার বিকেলে অটোভ্যান নিয়ে বাড়ি থেকে বের হয়ে আর বাড়ি ফিরেনি। পরদিন গতকাল বৃহস্পতিবার সকালে তার নিহতের সংবাদ জানতে পারেন।

আদমদীঘি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জালাল উদ্দিন জানান, প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে ভ্যান চালক শামিম হোসেনকে হত্যা করে তার অটোভ্যানটি ছিনতাই করা হয়েছে। মরদেহের সুরতহাল রির্পোট তৈরী করে লাশ মর্গে প্রেরণ করা হয়েছে। এ ব্যাপারে থানায় হত্যা মামলা দায়ের হয়েছে।

আদমদীঘিতে আনসার ভিডিপি‘র বনজ ও ফলদ গাছের চারা বিতরণ
আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি ঃ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে বগুড়ার আদমদীঘি উপজেলা আনসার ভিডিপির উদ্যোগে বনজ ফলজ ও ভেষজ ঔষধী গাছের চারা বিতরন করা হয়েছে। গত ২৪ জুন বৃহস্পতিবার দুপুরে উপজেলা পরিষদের সামনে এইসব গাছের চারা বিতরণ করেন প্রধান অতিথি উপজেলা পরিষদ চেয়ারম্যান সিরাজুল ইসলাম খান রাজু ও উপজেলা নির্বাহি অফিসার সীমা শারমিন। এসময় উপস্থিত ছিলেন উপজেলা আনসার ভিডিপি অফিসার (ভারপ্রাপ্ত) শামিমা নাছরিন, বিভিন্ন ইউনিয়নের দলপতি ও দলনেত্রীসহ সদস্যবৃন্দ। অত্র উপজেলায় বিভিন্ন জাতের বনজ ফলজ ও ভেষজ ঔষধী গাছের ৩৬০টি চারা আনসার সদস্যদের মাঝে বিতরণ করা হয়।
#
আবু মুত্তালিব মতি
আদমদীঘি প্রতিনিধি বগুড়া
মোবাইল ঃ ০১৭১৭-৫২৩৩৮৯
তারিখ ঃ ২৪-০৬-২০২১

Facebook Comments Box

Posted ১০:৫০ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১

Alokito Bogura। সত্য প্রকাশই আমাদের অঙ্গীকার |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  

সম্পাদক ও প্রকাশক:

এম.টি.আই স্বপন মাহমুদ

বার্তা সম্পাদক: এম.এ রাশেদ

বার্তাকক্ষ যোগাযোগ:

০১৭৫০ ৯১১৮৪৫, ০১৬১০ ৯১১৮৪৫

ইমেইল: alokitobogura@gmail.com

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার এর তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
''আলোকিত বগুড়া'' সম্পাদক ও প্রকাশক কর্তৃক বগুড়া থেকে প্রকাশিত।
error: Content is protected !!