সোমবার ১লা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ | ১৬ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

আদমদীঘিতে কলেজ ছাত্রী অপহরনের ঘটনায় মামলা দায়ের

আবু মুত্তালিব মতি, আদমদীঘি প্রতিনিধি   রবিবার, ১৪ ফেব্রুয়ারি ২০২১
96 বার পঠিত
আদমদীঘিতে কলেজ ছাত্রী অপহরনের ঘটনায় মামলা দায়ের

বগুড়ার আদমদীঘিতে কলেজ ছাত্রী অপহনের ঘটনায় ফিরোজ হোসেন (২৭)সহ সাত জনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে। গত ১৩ ফেব্রুয়ারি শনিবার রাতে ওই কলেজ ছাত্রীর বাবা বাদী হয়ে আদমদীঘি থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে এ মামলা দায়ের করেন। ফিরোজ হোসেন জয়পুরহাট জেলার আক্কেলপুর উপজেলার ভদ্রখালী গ্রামের আনোয়ার হোসেনের ছেলে।

মামলার এজাহার সুত্রে জানা যায়, জয়পুরহাট জেলার আক্কেলপুর উপজেলার ভদ্রখালী গ্রামের ওই কলেজ ছাত্রী (১৭) তার মামার বাসা সান্তাহার নতুন বাজার এলাকায় থেকে সান্তাহার সরকারী কলেজে উচ্চ মাধ্যমিক শ্রেনীতে পড়াশুনা করে। মামার বাসা থেকে কলেজে ও প্রাইভেট পড়তে যাওয়া আসার সময় ফিরোজ হোসেন নামের ওই যুবক প্রায় উক্ত কলেজ ছাত্রীকে বিভিন্ন ভাবে প্রেম নিবেদনসহ উক্তত্য করে আসছিল। এবিষয়টি ওই যুবকের পরিবারকে জানালে সে ক্ষিপ্ত হয়।

alokitobogura.com

গত ১৮জানুয়ারী সন্ধ্যায় ওই কলেজ ছাত্রী তার মামার বাসা থেকে প্রসাধনী পণ্য কেনার জন্য সান্তাহার শহরের বিপনী বিতানে আসলে ফিরোজ হোসেন ও তার সহযোগিরা মিলে রাস্তার ওপর থেকে একটি মাইক্রোযোগে জোড়পূর্বক ওই কলেজ ছাত্রীকে অপহরন করে নিয়ে পালিয়ে যায়। পারিবারিক আত্মসম্মানের কথা ভেবে অনেক সন্ধানের পর ওই কলেজ ছাত্রীর বাবা অবশেষে ঘটনার চার সপ্তাহ পর গত শনিবার রাতে জয়পুরহাট জেলার আক্কেলপুর উপজেলার ভদ্রখালী গ্রামের ফিরোজ হোসেন (২৭)সহ সাত জনের নাম উল্লেখসহ আরো অজ্ঞাত ২/৩ জনের বিরুদ্ধে আদমদীঘি থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন।

এ রিপোর্ট লেখা পর্যন্ত অপহৃত ছাত্রী উদ্ধার কিংবা কেউ গ্রেফতার হয়নি। আদমদীঘি থানার ওসি জালাল উদ্দীন মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করে সাংবাদিকদের জানান অপহৃত কলেজ ছাত্রীকে উদ্ধার এবং আসামীদের গ্রেফতারের জোড় তৎপরতা চলছে।

Facebook Comments

Posted ৯:৩৮ অপরাহ্ণ | রবিবার, ১৪ ফেব্রুয়ারি ২০২১

Alokito Bogura। আলোকিত বগুড়া |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

সম্পাদক:

এম.টি.আই স্বপন মাহমুদ

প্রকাশক: তৃষা মাহমুদ

বার্তা সম্পাদক: এম.এ রাশেদ

বার্তাকক্ষ যোগাযোগ:

০১৭৫০৯১১৮৪৫, ০১৭৩৮৬৪৫৮৬০

ইমেইল: alokitobogura@gmail.com

বিজ্ঞাপন: ০১৬১০ ৯১১৮৪৫

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার এর তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
''আলোকিত বগুড়া'' সম্পাদক ও প্রকাশক কর্তৃক বগুড়া থেকে প্রকাশিত।
error: Content is protected !!