রবিবার ২১শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

অর্থের অভাবে হচ্ছে না অপারেশন; বাঁচতে চায় অসুস্থ্য ৩ সন্তানের জননী রশিদা

সাব্বির হাসান, গাবতলী (বগুড়া) প্রতিনিধি   মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪
78 বার পঠিত
অর্থের অভাবে হচ্ছে না অপারেশন; বাঁচতে চায় অসুস্থ্য ৩ সন্তানের জননী রশিদা

মেরুদন্ডের ব্যথায় আক্রান্ত ৩সন্তানের জননী রশিদা বেগম বাঁচতে চায়। চিকিৎসার জন্য সমাজের বিত্তশালীদের সহায়তা চায় তার পরিবার।

রশিদা বেগম বগুড়ার গাবতলী উপজেলার রামেশ্বরপুর ইউনিয়নের পাঁচকাতুলী গ্রামের মোঃ ওয়াহেদ আলীর স্ত্রী। রশিদা বেগমের ২ মেয়ে এবং ১ ছেলে সন্তান রয়েছে। ১ম মেয়ের বিয়ে হয়েছে, ২য় মেয়ে বিবাহ যোগ্য ও ৯বছর বয়সের ছেলে।


জানা গেছে, বগুড়ার গাবতলী উপজেলার রামেশ্বরপুর ইউনিয়নের পাঁচকাতুলী গ্রামের মোঃ ওয়াহেদ আলীর স্ত্রী রশিদা বেগম বিগত ৪/৫বছর আগে থেকেই মেরুদন্ডের ব্যথায় ভূগছিলেন। সেই ব্যথা এখন আরো প্রকট ধারণ করেছে। বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষার পর দেখা যায় যে, রশিদার মেরুদন্ডের জয়েন্ট অনেক টায় ফাঁকা হয়ে গেছে। এই কারণেই দিনদিন ব্যথা বেড়েই চলছে।

ইতিমধ্যে রশিদা বগুড়া শজিমেক হাসপাতাল ও কলেজের অর্থো-সার্জারী বিভাগের সহকারী অধ্যাপক ডাঃ মোহাঃ মহিউদ্দীন আসলাম কৌশিকের চিকিৎসা নিয়েছেন। ডাক্তারের পরামর্শ অনুযায়ী রশিদাকে অতিদ্রæত অপারেশন করাতে হবে। এতে প্রায় ৩/৪লাখ টাকার প্রয়োজন। তবে তার দিনমজুর স্বামীর জন্য এই টাকা যোগার করার কোন সাধ্য নেই। বর্তমানে রশিদা ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। চিকিৎসার জন্য এ পর্যন্ত অনেক টাকাও খরচ হয়েছে।


রশিদা বেগমের স্বামী ওয়াহেদ বলেন, স্ত্রীর চিকিৎসার জন্য সকল সম্পত্তি উজাড় করে দিয়েও কোন কিনারা পাচ্ছেন না। অর্থ সংকট কারণে অপারেশন করানো যাচ্ছে না। মানবিকতার দৃষ্টিতে যার যার জায়গা থেকে যতটুকু সম্ভব সাহায্য করলে স্ত্রীর চিকিৎসা চালিয়ে যেতে পারবো। তাই সমাজের মানবিক ও বিত্তশালীদের প্রতি অনুরোধ করবো আপনাদের সামান্য সহযোগিতায় হয়তো আমার স্ত্রীর জীবন বেঁচে যেতে পারে। সাহায্য পাঠানোর ঠিকানা বিকাশ- ০১৯০৭-১৪২০৫২ (স্বামী ওয়াহেদ আলী)।

 


Facebook Comments Box

Posted ৮:৪৯ অপরাহ্ণ | মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪

Alokito Bogura || Online Newspaper |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

উপদেষ্টা:
শহিদুল ইসলাম সাগর
চেয়ারম্যান, বিটিইএ

প্রতিষ্ঠাতা ও প্রকাশক:
এম.টি.আই স্বপন মাহমুদ
বার্তা সম্পাদক: এম.এ রাশেদ
সহ-বার্তা সম্পাদক: মোঃ সাজু মিয়া

বার্তা, ফিচার ও বিজ্ঞাপন যোগাযোগ:
+৮৮০ ৯৬ ৯৬ ৯১ ১৮ ৪৫
হোয়াটসঅ্যাপ ➤০১৭৫০ ৯১১ ৮৪৫
ইমেইল: alokitobogura@gmail.com

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন কর্তৃক নিবন্ধিত।
তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
error: Content is protected !!