শনিবার ১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

বিএনপি-জামায়াতের ডাকা...

অবরোধের শেষ দিনে বগুড়ায় যানবাহন ভাঙচুর-আগুন

নিজস্ব প্রতিবেদক   বৃহস্পতিবার, ০২ নভেম্বর ২০২৩
88 বার পঠিত
অবরোধের শেষ দিনে বগুড়ায় যানবাহন ভাঙচুর-আগুন

বিএনপি-জামায়াতের ডাকা অবরোধের শেষ দিনে ঢাকা-দিনাজপুর মহাসড়কে পুড়িয়ে দেওয়া হলো ট্রাক। বৃহস্পতিবার (২ নভেম্বর) বেলা ১২টার দিকে বগুড়ার বারোপুর এলাকায় পেট্রোল ঢেলে এই আগুন দেয় দুর্বৃত্তরা।

আগুনে পুড়ে যাওয়া ট্রাকের মালিক ও চালক নূর আলম। বগুড়ার বারোপুর এলাকার এই বাসিন্দা ঢাকা পোস্টকে জানান, অবরোধের কারণে গত দুই দিন ধরে বাড়িতে বসেছিলেন। ট্রাক গ্যারেজেই ছিল। আজ অবরোধের শেষ দিন। এই কারণে ট্রাক ধোয়ার জন্য গ্যারেজ থেকে বের করা হয়। একই সঙ্গে অন্য একটি গ্যারেজে সার্ভিসিংয়ের জন্য নিচ্ছিলেন। এর মধ্যে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা ৬-৭ জন যুবক এসে গাড়িতে পেট্রোল ঢেলে আগুন লাগিয়ে দেন। তখন ভয়ে গাড়ি থেকে নেমে যান তিনি। পরে দুর্বৃত্তরা চলে গেলে গাড়ি তিনি নিজেই নেভানোর চেষ্টা করেন। এ সময় তার হাতের কিছু অংশ পুড়ে যায়। পরে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সহযোগিতায় আগুন নিয়ন্ত্রণে আসে।


এদিকে অবরোধে বগুড়ার বনানী, তিনমাথা, বারোপুর এলাকায় অন্তত ১০টি যানবাহন ভাঙচুর করা হয়েছে। অবরোধকারী বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা মহাসড়কের ধারে বিভিন্ন বাসাবাড়ির গলির ভেতর থেকে বের হয়ে এসব হামলা চালাচ্ছেন। তাদের ছত্রভঙ্গ করতে সকাল থেকে কয়েক দফা ধাওয়া ও টিয়ারশেল নিক্ষেপ করেছে আইনশৃঙ্খলা বাহিনী।

তিন মাথা এলাকায় কথা হয় সিরাজগঞ্জ থেকে আসা মাছ চাষি রামচন্দ্র পালের সঙ্গে। তিনি পিকআপে করে মাছ নিয়ে রংপুরে যাচ্ছেন। রামচন্দ্র জানান, পিকআপ বনানী এলাকা পার হওয়ার পর কয়েকজন গতিরোধ করে। গাড়ি থামাতেই তারা লাঠি দিয়ে পিকআপের সামনের গ্লাস ভেঙে দিয়েছে।


আগুন লাগার খবর পেয়ে ঘটনাস্থলে এসেছিলেন র‌্যাব-১২ এর কোম্পানি কমান্ডার (পুলিশ সুপার) মীর মনির হোসেন। তিনি বলেন, দুষ্কৃতিকারীরা স্থানীয় বাসিন্দা বলে মনে হচ্ছে না। দূরের অপরাধীরা এসে অপরাধ সংঘটিত করে পালিয়ে যাচ্ছেন। বিষয়টি খুব গুরুত্ব সহকারে দেখছি। খুব দ্রুতই তাদের আইনের আওতায় নিয়ে আসা হবে।

এর আগে গতকাল বুধবার দুপুরে অবরোধের দ্বিতীয় দিনে ঢাকা-দিনাজপুর মহাসড়কে পেট্রোল ঢেলে মালবাহী ট্রাক পুড়িয়ে দেওয়া হয়। বগুড়ার বাঘোপাড়া এলাকায় ওই ট্রাক পোড়ানোর ঘটনায় জড়িতরা মুখোশধারী ছিলেন। গাড়িতে আগুন দেওয়ার পর তারা পালিয়ে যান।


Facebook Comments Box

Posted ৪:২১ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ০২ নভেম্বর ২০২৩

Alokito Bogura || Online Newspaper |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০

উপদেষ্টা:
শহিদুল ইসলাম সাগর
চেয়ারম্যান, বিটিইএ

প্রতিষ্ঠাতা ও প্রকাশক:
এম.টি.আই স্বপন মাহমুদ
বার্তা সম্পাদক: এম.এ রাশেদ
সহ-বার্তা সম্পাদক: মোঃ সাজু মিয়া

বার্তা, ফিচার ও বিজ্ঞাপন যোগাযোগ:
+৮৮০ ৯৬ ৯৬ ৯১ ১৮ ৪৫
হোয়াটসঅ্যাপ ➤০১৭৫০ ৯১১ ৮৪৫
ইমেইল: alokitobogura@gmail.com

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন কর্তৃক নিবন্ধিত।
তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
error: Content is protected !!